বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

বাংলাদেশে এলো ‘ফ্ল্যাশট্যাগ’

বাংলাদেশে এলো ‘ফ্ল্যাশট্যাগ’
অনলাইন ডেস্ক১৫ ডিসেম্বর, ২০১৭ ইং ১৭:৪৮ মিঃ
বাংলাদেশে এলো ‘ফ্ল্যাশট্যাগ’
 
বাংলাদেশে এলো সামাজিক যোগাযোগ মাধ্যমের নতুন মোবাইল এ্যাপস ‘ফ্ল্যাশট্যাগ’।  নির্মাতা প্রতিষ্ঠানের দাবি- মানুষ কোন কিছু বা কোন বিষয় নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগলে তার জন্য ফ্ল্যাশট্যাগ কাজ করবে একটি অন্যতম মাধ্যম হিসেবে। এখানে ‘ফ্ল্যাশট্যাগ’ ব্যবহারকারী তার নিজের পছন্দের তালিকায় থাকা এক বা একাধিক ছবি প্রকাশ করে সে তার বন্ধুদের মতামত নিতে পারবে অতি সহজেই। 
 
সম্প্রতি ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে হয়ে গেল নতুন এই সামাজিক যোগাযোগ মাধ্যমের বাংলাদেশের উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফ্ল্যাশট্যাগ’র প্রতিষ্ঠাতা ও সিইও বিনয় চেরিয়ান, বিএমজে প্রোডাকশন হাউজের ব্যবস্থাপনা পরিচালক ড. জাকির হোসাইন, হোয়াইট ব্যালেন্স এর কর্ণধার এসএম সালাহ উদ্দীন, আর এফ এল প্লাস্টিকস এর হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত, ভারটেক্স গ্রুপের জি এম মার্কেটিং আহম্মেদ হাসান। 
 
এখানে উল্লেখযোগ্য বিষয় হল, ‘ফ্ল্যাশট্যাগ’ এ্যাপস এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সময়ের চলচ্চিত্র ও টিভি মিডিয়ার জনপ্রিয় অনেক তারকারা। মডেল ও উপস্থাপক আর জে নিরবের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, মডেল ও চিত্রনায়ক নীরব হোসাইন, মডেল অভিনেতা সজল, অভিনেতা তানভীর, মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া, অভিনেত্রী নাইরুজ সিফাত, চিত্রনায়িকা রাহা তানহা খান, চিত্রনায়িকা অধরা খান, কণ্ঠশিল্পী বালাম, কণ্ঠশিল্পী প্রতীক হাসান, কণ্ঠশিল্পী তানজীব সারোয়ার, কণ্ঠশিল্পী প্রত্যয় খানসহ আরো অনেক তারকারা।
 
 
ইত্তেফাক/ইউবি
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭