বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ল্যাপটপ মেলায় স্মার্ট অফার

ল্যাপটপ মেলায় স্মার্ট অফার
অনলাইন ডেস্ক১৫ ডিসেম্বর, ২০১৭ ইং ১৯:২৭ মিঃ
ল্যাপটপ মেলায় স্মার্ট অফার
 
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে চলছে ল্যাপটপ মেলা। এ উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ এবং কম্পিউটার এক্সেসরিজে আকর্ষণীয় উপহার ও মূল্যহ্রাস ঘোষণা করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। 
 
এইচপি ৩৪৮ কোর আই সেভেন মডেলের ল্যাপটপে থাকছে একটি এইচপি ২১৩২ অল ইন ওয়ান প্রিন্টার এবং মাইক্রোল্যাব ১০৮ মডেলের ২:১ স্পিকার। এইচপির অন্যান্য ল্যাপটপগুলোতে মডেলভেদে থাকছে ওয়্যারলেস মাউস, পেনড্রাইভ এবং স্ক্র্যাচ কার্ড অফার। 
 
মেলায় স্মার্ট টেকনোলজিস এর মেগা প্যাভিলিয়নে লেনোভো ল্যাপটপে রয়েছে সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড় এবং স্ক্র্যাচ কার্ডে আকর্ষণীয় সব উপহার। একই প্যাভিলিয়নে ডেল এর ল্যাপটপ কিনলে মডেলভেদে ক্রেতারা পাচ্ছেন প্রিন্টার, মোবাইল ফোন, স্পিকার, শীতকালীন জ্যাকেট এবং আকর্ষণীয় টি-শার্ট। মেলায় স্মার্ট টেকনোলজিস পরিবেশিত এসার ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি আকর্ষণীয় জ্যাকেট। মেলায় অ্যাভিরা এন্টিভাইরাসের সাথে একটি আকর্ষণীয় ওয়ালেটসহ ২০% পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন ক্রেতারা। 
 
তাছাড়া, অ্যাপল ব্র্যান্ডের যেকোন ল্যাপটপ কিংবা কম্পিউটার জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তিতে বিক্রয়ের ব্যবস্থা রেখেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি।
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬