বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

আজ শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

আজ শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা
অনলাইন ডেস্ক১৩ জানুয়ারী, ২০১৮ ইং ১৫:০৯ মিঃ
আজ শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা
 
স্মার্টফোন ক্রয়ে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে ঢাকায় চলমান স্মার্টফোন মেলার শেষ দিন চলছে আজ শনিবার। ক্রেতারা তাদের পছন্দের প্রতিষ্ঠানের স্টলে ভিড় জমাচ্ছেন।
 
আজ সকাল ১০টা থেকেই দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত করা হয়েছে। স্মার্টফোন মেলার শেষ দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা দর্শনার্থীদের ভিড় বাড়ছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন 'টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮' এর পর্দা নামবে আজ রাত ৮টায়।
 
মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে স্বাচ্ছন্দ্যে বাড়ি ফিরছেন ক্রেতারা।
 
ঢাকার উত্তরা এলাকা থেকে কলেজ ছাত্র শাহ করিম মেলায় এসেছে তার বোন আবিবার প্রান্তির সঙ্গে। শাহ করিম বলেন, আমরা সারাবছর অপেক্ষায় থাকি স্মার্টফোন মেলার জন্য। কারণ এখানে সকল ব্র্যান্ডের স্মার্টফোন এক জায়গায় পাওয়া যায়। আর কমদামে স্মার্টফোন কেনার পাশাপাশি উপহারের মজাই আলাদা।
 
দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন।
 
এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ এপ্রিল, ২০১৮ ইং
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২