বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

সফটএক্সপোতে ‘আইসিটি ক্যারিয়ার ক্যাম্প’

সফটএক্সপোতে ‘আইসিটি ক্যারিয়ার ক্যাম্প’
অনলাইন ডেস্ক২৪ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৯:৫০ মিঃ
সফটএক্সপোতে ‘আইসিটি ক্যারিয়ার ক্যাম্প’
আমাদের তরুণেরা তথ্যপ্রযুক্তিতে ক্যারিয়ার গড়তে আগ্রহী। এ খাতে তাদের আগ্রহ তৈরি হয়েছে। কিন্তু আইসিটিতে সঠিক পথে ক্যারিয়ার গড়তে প্রয়োজন সঠিক দিকনির্দেশনা আর কাজের সুযোগ। এই বিষয়গুলো বিবেচনায় রেখেই সফটএক্সপো ২০১৮ আসরের শেষদিন আগামীকাল রবিবার সেলিব্রেটি হলে (সকাল ১১টা-বিকাল ৫টা) ‘বেসিস আইসিটি ক্যারিয়ার ক্যাম্প’ অনুষ্ঠিত হবে।
 
দিনব্যাপী এ আয়োজনের সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনা করছেন বেসিস পরিচালক দেলোয়ার হোসেন ফারুক। সহযোগিতায় থাকবে বেসিস স্টুডেন্ট ফোরাম।
 
এতে আইসিটি ইন্ডাস্ট্রিটে নতুন এবং অভিজ্ঞদের দিকনির্দেশনা আর সুযোগ তৈরির করার কথা বলবেন আয়োজক আর বক্তারা। তরুণেরা তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে আগ্রহী হলেও অনেক বিষয়ে ধ্যান-ধারণা পরিবর্তনের প্রয়োজন আছে। নব্য উদ্যোক্তাদের সম্ভাবনা আর সুযোগের নানান দিক নিয়ে আলোচনা করা হবে এ ক্যাম্পে।
 
সারাদিনের এ ক্যারিয়ার ক্যাম্পে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, বেসিস সভাপতি আলমাস কবীর, ইয়োর ক্যারিয়ার, ইয়োর চয়েস-এর জ্যেষ্ঠ উপদেষ্টা ড. উলফাত হোসেইন, বিল্যান্সার প্রতিষ্ঠাতা ও সিইও শফিউল আলম, ফিউচার লিডার কনসাল্টিংয়ের প্রতিষ্ঠাতা ও সিইও কাজি এম. আহমেদ, আমরা নেটওয়ার্কের প্রধান কৌশল কর্মকর্তা সোলায়মান সুখন, টেন মিনিটস স্কুলের সিইও আয়মান সাদিক, সিগমা সিস্টেমস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান শওকত হোসেইন মামুন।
 
দিনব্যাপী এ সেমিনারে যেসব প্রতিষ্ঠান চাকরি দেয়ার জন্য জীবনবৃতান্ত সংগ্রহ করবে তাদের মধ্যে আছে রেডিসন ডিজিটাল টেকনোলজিস, এমএফএশিয়া, নার্ড ক্যাসেল, এডিএন গ্রুপ, বাগডুম.কম, ম্যাগনাস করপোরেশন, বেবিলন রিসোর্সেস, এসএসএল ওয়্যারলেস, ক্লাউড সলিউশন এবং লিডস সফট।
 
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৪
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৬