বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

বাজারে এলো লাভার নতুন ফোরজি ফোন ‘লাভা আর থ্রি’

বাজারে এলো লাভার নতুন ফোরজি ফোন ‘লাভা আর থ্রি’
অনলাইন ডেস্ক০২ এপ্রিল, ২০১৮ ইং ১৮:১৯ মিঃ
বাজারে এলো লাভার নতুন ফোরজি ফোন ‘লাভা আর থ্রি’
মোবাইল বাজারে প্রতিযোগিতামূলক দামে ভালো মানের স্মার্টফোন বিক্রেতা প্রতিষ্ঠান হিসেবে নাম রয়েছে লাভা’র আর তারই ধারাবাহিকতায় বাজারে নতুন স্মার্টফোন এনেছে লাভা। নতুন এই স্মার্টফোনের মডেল হচ্ছে লাভা আর থ্রি (LAVA R3)।
 
২৫ মার্চ রাজধানী ঢাকার গ্রামীণ ডিস্ট্রিবিউশন লিমিটেড-এর প্রধান কার্যালয়সহ বাংলাদেশের বিভিন্ন জেলা মিলিয়ে সর্বমোট ১৪টি স্থানে দুপুর ১২ টা ১ মিনিটে কেক কেটে মোড়ক উন্মোচন অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই স্মার্টফোনটি লঞ্চ করা হয়। এই স্মার্টফোন শুধু দেখতেই আকর্ষনীয় নয়, এতে মোবাইল ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ফোর জি নেটওয়ার্ক। এছাড়াও রয়েছে ইউজার ফ্রেন্ডলি সব ফিচার।
 
এ বিষয়ে গ্রামীণ ডিস্ট্রিবিউশন লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল হাসান বলেন, লাভা সবসময় মোবাইল ব্যবহারকারীদের কথা চিন্তা করে সাশ্রয়ী দামের ভালো মানের স্মার্টফোন তৈরি করে আসছে। আর এবারও এর ব্যতিক্রম হয়নি। নতুন বছরে আমাদের নতুন স্মার্টফোন বাজারে এসেছে। আশা করি, মোবাইল ব্যবহারকারীদের জন্য নতুন এই মডেলের হান্ডসেটটি থাকবে পছন্দের তালিকার শীর্ষে।
 
‘লাভা আর থ্রি’ মডেলের এই স্মার্টফোন বাজারে পাওয়া যাবে একই সাথে লাভার সকল ব্র্যান্ড শপ এবং জেনারেল আউটলেটে।
 
কী আছে লাভার নতুন এই স্মার্টফোনে: ৫.৭ ইঞ্চি স্কিন, ২.৫ ডি গ্লাস, এইচডি প্লাস, ০.২ সেকেন্ড ফিঙ্গারপ্রিন্ট আনলক, ০.৮ সেকেন্ড ফেইস আইডি আনলক, ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা, ৩জিবি র‌্যাম, ৩২জিবি রোম, ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩