বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

সাড়ে ১৬ হাজার টাকায় ল্যাপটপ পাওয়া যাচ্ছে বসুন্ধরা সিটিতে

সাড়ে ১৬ হাজার টাকায় ল্যাপটপ পাওয়া যাচ্ছে বসুন্ধরা সিটিতে
অনলাইন ডেস্ক০২ মে, ২০১৮ ইং ১৮:৩৪ মিঃ
সাড়ে ১৬ হাজার টাকায় ল্যাপটপ পাওয়া যাচ্ছে বসুন্ধরা সিটিতে
রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি কমপ্লেক্সে পাওয়া যাচ্ছে মধ্যবিত্তের কাছে জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফ এর ল্যাপটপ। বসুন্ধরা সিটির লেভেল ৫, ব্লক-ডি, সুমেশ টেক-এ ( দোকান নং ৬৮-৬৯) পাওয়া যাবে আইলাইফের সবচেয়ে সাশ্রয়ী দামের ল্যাপটপ জেড এয়ার। 
 
১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই  ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ১০ হাজার এম এ এইচ ব্যাটারি সাত থেকে আট ঘণ্টা ব্যাকআপ দেবে। এই ল্যাপটপটি দিয়ে প্রয়োজনীয় সব ধরনের কাজ করা যাবে। মাইক্রোসফট অফিস, অটো ক্যাড ও ফটোশপ সাপোর্ট করে এটি। 
 
অফিসের গুরুত্বপূর্ণ ই-মেইল, প্রেজেন্টেশন, দ্রুত গতির ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ নানা ধরণের কাজ করা যাবে। ১.২৫ কেজি ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপ টি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। দুবাই থেকে সরাসরি আমদানি করা ল্যাপটপটির সঙ্গে থাকছে ফ্রি ব্যাগ। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। 
 
আইলাইফ পণ্যের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, ‘তথ্য প্রযুক্তির এই যুগে ল্যাপটপ কার না লাগে? স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের পড়া শেষ করে সবাই চাকুরী খোঁজে। বাংলাদেশে বেশীর ভাগ নিয়োগকারী প্রতিষ্ঠান অনলাইনে চাকুরীর বিজ্ঞাপন দেয়। অনলাইনে চাকুরী খোঁজার জন্য সবার প্রয়োজন একটা ল্যাপটপ, যা দিয়ে অনায়াসে পছন্দের চাকুরী  খুঁজে নিতে পারবেন। ভাবছেন চল্লিশ-পঞ্চাশ হাজার টাকার ল্যাপটপ এই কর্মহীন জীবনে কোথায় থেকে আসবে? আপনার স্বপ্ন পূরণের জন্য আমেরিকার ব্র্যান্ড আইলাইফে দিচ্ছে মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় ১৪ ইঞ্চি ব্র্যান্ড নিউ ল্যাপটপ।’
 
ইত্তেফাক/সেতু
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭