বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

বাংলাদেশে ডেলিক্সি হোমএলসি'র ব্র্যান্ড ঘোষণা

বাংলাদেশে ডেলিক্সি হোমএলসি'র ব্র্যান্ড ঘোষণা
অনলাইন ডেস্ক১১ মে, ২০১৮ ইং ১৮:৫৭ মিঃ
বাংলাদেশে ডেলিক্সি হোমএলসি'র ব্র্যান্ড ঘোষণা
চীনের স্বনামধন্য প্রতিষ্ঠান ডেলিক্সি হোমএলসি'র সাথে চুক্তিবদ্ধ হয়েছে ই এ গ্রুপ। যার ফলশ্রুতি অনুযায়ী গতকাল বৃহস্পতিবার গুলশানস্থ লেকশোর হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে 'বেটার এনার্জি সার্ভিস' এই প্রতিপাদ্যকে নিয়ে ডেলিক্সি হোমএলসি'র ব্র্যান্ড ঘোষণা করা হয়।
 
চীনের অন্যতম লো ভোল্টেজ ইলেকট্রিক পণ্য যেমন- এলইডি লাইট, সুইচ-সকেট, মিটার ইত্যাদির উৎপাদনকারী প্রতিষ্ঠান ডেলিক্সি হোমএলসি। এছাড়াও তারা হাই ভোল্টেজ পণ্য সমূহ উৎপাদন করে থাকে। এর পণ্য সমগ্র চীন ও বিশ্বব্যাপী সুনাম অর্জন করেছে।
 
১৯৯২ সাল থেকে ই এ গ্রুপ মূলত পাওয়ার ও কন্সট্রাকশন সহ বিভিন্ন পরিসরে ব্যবসা পরিচালনা করছে। বাংলাদেশের বিদ্যুৎ সংকট নিরসনের লক্ষ্যে এবং স্বল্প মূল্যে মানসম্পন্ন পণ্য ক্রেতাগণের নিকট পৌঁছে দেবার উদ্দেশ্যে তারা যৌথ উদ্যোগ নেয় ডেলিক্সি হোমএলসি এর সাথে।
 
ব্র্যান্ড উন্মোচন করেন বাংলাদেশ ইলেকট্রিকাল এসোসিয়েশন এর চেয়ারম্যান এবং পরিচালক এফবিসিসিআই খন্দকার রুহুল আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইলেকট্রিকাল এসোসিয়েশন এর সিনিয়র ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও পরিচালকগণ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- পরিচালক ডিপিডিসি, চীফ ইঞ্জিনিয়ার ডেসকো, পরিচালক ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক, কান্ট্রি ম্যানেজার স্নাইডার বাংলাদেশ ও অন্যান্য ব্যবসায়ী, সরকারি, বেসরকারি, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। বক্তাগণ বিদ্যুৎ সংকট নিরসনে বিদ্যুৎ সাশ্রয়ী পণ্যের প্রয়োজনীয়তা ও চাহিদা নিয়ে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২