বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

‘সহজ’ রাইড শেয়ারিং এখন গাজীপুর ও নারায়নগঞ্জে

‘সহজ’ রাইড শেয়ারিং এখন গাজীপুর ও নারায়নগঞ্জে
অনলাইন ডেস্ক১৪ মে, ২০১৮ ইং ১৬:৩৪ মিঃ
‘সহজ’ রাইড শেয়ারিং এখন গাজীপুর ও নারায়নগঞ্জে
সহজ রাইডসের সেবা এখন থেকে গাজীপুর ও নারায়নগঞ্জে চালু হল। ‘সহজ ডট কম’ ২০১৪ সাল থেকে বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করে। গত চার বছরের অধিক সময় ধরে সাফল্যের সাথে ‘সহজ ডট কম’ যাত্রীসাধারণের জন্য বিভিন্ন পর্যায়ের বাস, লঞ্চ, মুভি, ক্রিকেট এবং ইভেন্টে টিকেটিং সার্ভিস দিয়ে যাচ্ছে।
 
জানুয়ারী ২০১৮ তে ‘সহজ রাইডস’ যাত্রা শুরুর পর, গত চার মাসের মধ্যেই দেশের অন্যতম প্রধান জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। সাফল্যের ধারাবাহিকতায়, ঢাকায় সন্তোষজনক রাইড শেয়ারিং সার্ভিস সবার কাছে পৌঁছে দিয়ে ‘সহজ রাইডস’ সম্প্রতি যাত্রা শুরু করলো গাজীপুর ও নারায়নগঞ্জের বিস্তীর্ণ অঞ্চলে।
 
এ উপলক্ষে সহজ লিমিটেডের ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর মালিহা এম কাদির বলেন, 'আমাদের কার্যক্রমে প্রত্যেকটি জায়গায় আমরা সহজে এবং দ্রুততম কম সময়ে সর্বোচ্চমানের গ্রাহক সেবা দিয়ে থাকি, এর কোনও ব্যতিক্রম গাজীপুর ও নারায়নগঞ্জে হবে না। এছাড়া, এই মুহূর্তকে আরও স্মরণীয় করে তুলতে ‘ফার্স্ট রাইড ফ্রি’ অফার আছে গাজীপুর ও নারায়নগঞ্জবাসীর জন্য।
 
জনবহুল গাজীপুর ও নারায়নগঞ্জে রাইড শেয়ারিং সার্ভিসের ব্যাপক চাহিদা। অত্র অঞ্চলের মানুষের 'নিজের কর্মসংস্থান নিজে করি' এই ধারণায় সম্পৃক্ত করার উদ্দেশ্য নিয়েই গাজীপুর ও নারায়নগঞ্জে ‘সহজ রাইড’ শেয়ারিং সার্ভিস নিয়ে এলো সহজ।
 
‘সহজ রাইডার’ হতে চাইলে, ‘সহজ রাইডস ড্রাইভার’ অ্যাপ’টি প্লে-ষ্টোর (অ্যান্ড্রয়েড) থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় ডকুমেন্টস যেমন এনআইডি কার্ড / পাসপোর্ট, বাইক রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্সসহ অনলাইনে আবেদন করতে হবে। পরবর্তীতে, ‘সহজ রাইডস’ সংশ্লিষ্ট কাগজপত্র, যেমনঃ ড্রাইভিং হিস্ট্রি পর্যালোচনা করে রাইডারদের বৈধতা প্রদান করবে।
 
গাজীপুর ও নারায়নগঞ্জে ‘সহজ রাইডস’ সম্পর্কে বিস্তারিত পাওয়া যাবে এই সাইটেঃ www.rides.shohoz.com
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০