বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ঈদ উপলক্ষে চালডাল ডটকমে বিশেষ অফার

ঈদ উপলক্ষে চালডাল ডটকমে বিশেষ অফার
অনলাইন ডেস্ক২৯ মে, ২০১৮ ইং ১৬:১৭ মিঃ
ঈদ উপলক্ষে চালডাল ডটকমে বিশেষ অফার
রমজান মাস ও ঈদকে সামনে রেখে অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকমে চলছে বিশেষ অফার। ৭৫টিরও বেশি একক বা বান্ডেল পণ্যের ওপর নানা ধরনের অফারসহ রোজায় স্বল্পমূল্যে পণ্য বিক্রি এবং স্বল্প সময়ে হোম কিংবা অফিস ডেলিভারি দিচ্ছে প্রতিষ্ঠানটি।
 
রমজানে রয়েছে রমজানের সেহরি ও ইফতারের জন্য বিশেষ সমাহার। রামাদান ক্যাটাগরিতে ক্লিক করে সকল প্রয়োজনীয় পণ্যে পাওয়া যাবে এক জায়গায়। রয়েছে রূহ আফজা, ট্যাং, খেজুর, বিভিন্ন ধরনের জুস, দই, চিড়া, পেড়া সন্দেশ, রসমালাই, বুট, বেসন, মশলাপাতিসহ সবকিছু। রাস্তার জ্যাম ও রমজানের ক্লান্তি এড়িয়ে সময় বাঁচিয়ে সহজেই কেনাকাটা করতে প্রতিষ্ঠানটি এমন অপশন চালু করেছে।
 
চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, রমজানে সাধারণত বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সব সময় বাড়তি থাকে, ফলে ভোগান্তিতে পড়েন ক্রেতারা। বিশেষ করে মধ্যবিত্ত শ্রেণীর শহরবাসীরা যাদের সাশ্রয় এবং সুবিধা উভয়ই প্রয়োজন তাদের কথা মাথায় রেখে চালডাল রমজানে কোনো পণ্যের দাম বাড়াচ্ছে না। রমজানব্যাপী মাসিক কিংবা খুচরা বাজারের ক্ষেত্রেও সহনীয় দামে নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য বিক্রি করবে চালডাল। ২ হাজার থেকে ১০ হাজার টাকার বাজারে থাকছে ১০০ থেকে ৫০০ টাকার ডিসকাউন্ট।
 
চালডাল বর্তমানে ঢাকার ৫০টি এলাকাতে ৫ হাজারেরও অধিক পণ্য ডেলিভারি দিচ্ছে ২০ টাকা ডেলিভারি চার্জের বিনিময়ে। ঢাকায় চালডালের বর্তমানে রেজিস্টার্ড গ্রাহক ১ লাখ ৮৫ হাজারের বেশি। এ পর্যন্ত আমরা ঢাকার ৮২ হাজার পরিবারের বাজার তাদের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। ঢাকায় ৮ লাখ ৭২ হাজার ডেলিভারি সম্পন্ন করেছি আমাদের ৬টি ওয়্যারহাউস এবং ৩৭০ জনের চালডাল পরিবার নিয়ে।
 
ক্রেতাদের জন্যে রমজান, ঈদ কিংবা দৈনন্দিন সকল অফারগুলোর নির্বাচনে সহজ করতে ওয়েবসাইটে ‘অফারস’ নামে আলাদা সেকশন আছে । বিস্তারিত এই ঠিকানায়।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭