বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ঘরে তৈরি খাবার মিলবে কুকআপস ডটকম ডটবিডিতে

ঘরে তৈরি খাবার মিলবে কুকআপস ডটকম ডটবিডিতে
অনলাইন ডেস্ক০৯ জুলাই, ২০১৮ ইং ১৯:১৭ মিঃ
ঘরে তৈরি খাবার মিলবে কুকআপস ডটকম ডটবিডিতে
ঘরে তৈরি খাবারের স্বাদই আলাদা। তাই ঘরে তৈরি খাবার খুঁজে থাকেন অনেকে। যারা ঘরের তৈরি খাবার খুঁজছেন তাদের জন্য কুকআপস চালু করেছে তাদের ওয়েবসাইট। এই ওয়েবসাইটটির মাধ্যমে ঘরে তৈরি খাবার প্রত্যাশীরা তার নিজের জায়গায় বসে অর্ডার করে প্রত্যাশিত ঘরে তৈরি খাবার পেয়ে যাবেন।
ওয়েবসাইটটির মাধ্যমে ঢাকা শহরের দেশী এবং আন্তর্জাতিক বিভিন্ন রাঁধুনির খাবার বিক্রি করা হয়। এমনকি  দেশীয়, রাসায়নিক পদার্থমুক্ত পাকা আম, খাঁটি ঘি এবং মধুও পাওয়া যায়। খাবার অর্ডার করা ছাড়াও ওয়েবসাইট থেকে আগ্রহী রাঁধুনিরা সাইন আপ করে রাঁধুনি হিসেবে যোগ দিতে পারবেন এবং ঘরে বসেই আয় করতে পারবেন।
 
কুকআপসের সহ-প্রতিষ্ঠাতা মিশা আলি জানালেন, 'আমরা আমাদের ওয়েবসাইটটি নিয়ে দারুন আনন্দিত। এর মাধ্যমে ক্রেতারা খুব সহজে তাদের পছন্দের খাবার অর্ডার করতে পারবেন।আমরা আশা করছি এজন্য আরও রাঁধুনিরা সাইন আপ করতে উৎসাহী হবেন। কারণ ওয়েবসাইটটি পুরো প্রক্রিয়া তাদের জন্য খুবই সহজ করে তুলবে। যেন তারা রান্নায় মনোযোগ দিতে পারেন। ক্রেতারা দাম, তারিখ, রাঁধুনি, কুইজিন ইত্যাদি ফিল্টার দিয়ে ব্রাউজ করতে পারবেন যেভাবে আমাদের অ্যাপে করতে পারেন।
ওয়েবসাইটটি কুকআপস নাইট বাজারে উদ্বোধন করা হয়। কুকআপসের নিজেদের ডেভেলপমেন্ট টিম এই ওয়েবসাইট তৈরি করেছেন এবং কোম্পানির ফেইসবুক এবং ইন্সটাগ্রাম পেইজের সঙ্গে সংযুক্ত।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬