বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

সেবায় ইলেকট্রিক সামগ্রীর চেকআপ বিনামূল্যে

সেবায় ইলেকট্রিক সামগ্রীর চেকআপ বিনামূল্যে
অনলাইন ডেস্ক২৫ জুলাই, ২০১৮ ইং ১৬:১৩ মিঃ
সেবায় ইলেকট্রিক সামগ্রীর চেকআপ বিনামূল্যে

দেশে প্রথমবারের মত বাসায় ব্যবহৃত ইলেকট্রিক সামগ্রীর ফ্রি চেকআপ করার সুবিধা নিয়ে এলো ইন্টারনেট ভিত্তিক সার্ভিস প্লাটফর্ম সেবা ডটএক্সওয়াইজেড।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, জুলাই মাসজুড়ে ‘রিপেয়ার মেলা’ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা ‘বিশেষ মূল্যে’ ইলেকট্রিক সামগ্রী মেরামত করানোর সুযোগ পাবেন।

পাশাপাশি ঢাকার ভেতর যে কোন বাসায় সেবা পৌঁছে দিবে ফ্রি এসি, ফ্রিজ, ওভেন এবং ওয়াটার পিউরিফাইয়ার চেকআপ সার্ভিস দক্ষ ইলেকট্রিশিয়ান দ্বারা।

প্রতিষ্ঠানটির কর্মকর্তারা বলছেন, সাধারণত যারা এক্সপার্ট ইলেক্ট্রিশিয়ান কিংবা মেকানিক, তারা ইলেকট্রিক সামগ্রী চেক করার জন্য চার্জ করে থাকেন। কিন্তু যারা অনেকদিনের পরিচিত, তারা পরিচয়ের খাতিরেই চেক করার জন্য কোন চার্জ নেন না। আশেপাশে পরিচিত টেকনিশিয়ান বা মেকানিকদের কাছ থেকে পাওয়া এই বিশেষ সুবিধা এবার সেবা পৌঁছে দিচ্ছে ঘরে ঘরে।

ঘরের ফ্রিজ এসি ইত্যাদি নিত্যদিন ব্যবহার করা ইলেকট্রিক সামগ্রী প্রায়ই নষ্ট হয়ে যায়। কখন হঠাৎ করে নষ্ট হয়ে ঝামেলা পাকায় তার কোন নিশ্চয়তা নেই।

এ ক্ষেত্রে নিয়মিত দক্ষ মেকানিক দিয়ে চেক করা হলে তা নষ্ট হওয়ার সম্ভাবনা কমে আসে প্রায় অর্ধেকে। এ ছাড়া ড্যামেজও হয় কম এবং পরে মেরামত বা রিপেয়ারের খরচও কমে আসে অনেকাংশে।

রিপেয়ার মেলা চলবে ৩১ জুলাই পর্যন্ত। সেবা অ্যাপ থেকে মেলায় অনুরোধ পাঠানো যাবে। প্রয়োজনে গ্রাহক সেবা কেন্দ্র ১৬৫১৬।

উল্লেখ্য, দেশের সবচে বড় সার্ভিস প্লাটফর্ম হিসেবে ২০১৬ সালে যাত্রা শুরু করে সেবা এক্সওয়াইজেড ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১