বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

বেস্ট লার্জ কন্টাক্ট সেন্টার ও বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ পুরস্কার পেল জেনেক্স

বেস্ট লার্জ কন্টাক্ট সেন্টার ও বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ পুরস্কার পেল জেনেক্স
অনলাইন ডেস্ক২৮ জুলাই, ২০১৮ ইং ১৮:১০ মিঃ
বেস্ট লার্জ কন্টাক্ট সেন্টার ও বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ পুরস্কার পেল জেনেক্স
কন্টাক্ট সেন্টার ওয়ার্ল্ড- এর ১৩তম আয়োজনে বেস্ট লার্জ কন্টাক্ট সেন্টার এবং বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ পুরস্কার অর্জন করল বাংলাদেশের শীর্ষস্থানীয় বিপিএম এবং আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস। এশিয়া প্যাসিফিক অঞ্চলের প্রায় ৫০টি দেশে পরিচালিত হচ্ছে এমন শতাধিক প্রতিষ্ঠানের মধ্যে ‘বেস্ট লার্জ কন্টাক্ট সেন্টার’ হিসেবে জেনেক্সকে ১ম সেরা এবং ‘বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ’ হিসেবে জেনেক্স ও রবিকে ২য় সেরা নির্বাচন করা হয়। 
 
এ ছাড়া কন্টাক্ট সেন্টার ওয়ার্ল্ড পরিচালিত সমীক্ষা অনুযায়ী সর্বোচ্চ পরিমাণ এমপ্লয়ি এংগেজমেন্ট স্কোর নিয়ে টানা দ্বিতীয়বারের মতো এই অঞ্চলের ‘টপ প্লেস টু ওয়ার্ক’ শিরোনাম অর্জন করে জেনেক্স। ১৬ থেকে ২০ জুলাই ম্যাকাওতে অনুষ্ঠিত এই আয়োজনে জেনেক্স এর পক্ষে অংশ নেন ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল এবং রবি আজিয়াটা’র পক্ষে ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ।
 
জেনেক্স ইনফোসিস এর ব্যবস্থাপনা পরিচালক আদনান ইমাম এবং প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্স মজুমদার এক যৌথ বিবৃতিতে জেনেক্স টিম এবং এর বিভিন্ন অংশীদারকে তাদের আস্থা ও কর্মদক্ষতার জন্য ধন্যবাদ জানান। তারা আরও উল্লেখ করেন যে, টানা দুই বছর এই গৌরব অর্জনের মাধ্যমে জেনেক্স প্রমাণ করতে সক্ষম হয়েছে, বিশ্ব পরিসরে সেরা মানের সেবা প্রদানের যোগ্যতা ও সামর্থ তাদের আছে। 
 
বাংলাদেশে চলমান ডিজিটালকরণের অগ্রযাত্রায় জেনেক্স সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চায় এবং এই সম্মান অর্জন অবশ্যই বাংলাদেশকে আউটসোর্সিং ও আইটি সেবার পরবর্তী গন্তব্য হিসেবে প্রতিষ্ঠিত করতে সহায়তা করবে।
বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ পুরস্কার গ্রহণ করছেন জেনেক্স এর পক্ষে ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল এবং রবি আজিয়াটা’র পক্ষে ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ।
 
জেনেক্স ইনফোসিস সম্পর্কে: জেনেক্স ইনফোসিস বাংলাদেশের অন্যতম সেরা বিপিএম ও আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে ইতোমধ্যে বিশ্বের সেরা কয়েকটি ব্র্যান্ডের আস্থা অর্জন করেছে। ৪ হাজারের বেশি কর্মীবাহিনী, এশিয়া প্যাসিফিক অঞ্চলে ৬টি কার্যালয় নিয়ে দেশের সবচেয়ে বড় বিপিএম ও আইটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। একইসঙ্গে সর্বোচ্চ পরিমাণ বৈদেশিক মুদ্রা উপার্জনের মাধ্যমে এই খাতে সরকারের লক্ষ্যমাত্রা অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। জেনেক্স সম্পর্কে বিশদ জানতে তাদের ওয়েবসাইট দেখুন।
 
কন্টাক্ট সেন্টার ওয়ার্ল্ড সম্পর্কে:
কন্টাক্ট সেন্টার ওয়ার্ল্ড ১৯৯৯ সালে একটি আন্তর্জাতিক সংগঠন হিসেবে যাত্রা শুরু করে যারা মূলত বিশ্বের বিভিন্ন দেশে পরিচালিত কন্টাক্ট সেন্টার ও কাস্টমার এংগেজমেন্ট সেবার কর্মপন্থা ও অনুশীলন প্রণয়নে কাজ করে। ২০০টিরও বেশি দেশের প্রতিষ্ঠান, দুই লাখের অধিক সদস্য নিয়ে এই সংগঠন বিভিন্ন সেরা কাজের জন্য সম্মাননা প্রদান, চিন্তা ও অভিজ্ঞতার বিনিময়ের জন্য সম্মেলন আয়োজন এবং বিভিন্ন দক্ষতার জন্য সনদ প্রদান করে থাকে।
 
জেনেক্স ও রবি’র বেস্ট আউটসোর্সিং পার্টনারশীপ এর গল্প জানতে দেখুন- https://youtu.be/WpgGVVBhsh0
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২