বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

বিশেষ ছাড়ে মিলছে সর্বশেষ মডেলের ল্যাপটপ

বিশেষ ছাড়ে মিলছে সর্বশেষ মডেলের ল্যাপটপ
অনলাইন ডেস্ক০২ আগষ্ট, ২০১৮ ইং ২০:৪৫ মিঃ
বিশেষ ছাড়ে মিলছে সর্বশেষ মডেলের ল্যাপটপ
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনের ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’। এই ল্যাপটপ মেলায় বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে সর্বশেষ মডেলের ল্যাপটপ। এছাড়া আনুষঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে উপহার।
 
বৃহস্পতিবার বিকেল ৪টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। 
 
তিনি বলেন, এক সময় বাংলাদেশ প্রযুক্তিতে পিছিয়ে থাকলেও এখন অনেক এগিয়ে। কারণ প্রযুক্তি নামের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম জড়িয়ে আছে। তার কারণেই আজ ডিজিটাল বাংলাদেশ এবং দেশে ৮.৫ কোটি ইন্টারনেট ব্যবহারকারী। এ ছাড়া যত ইন্টারনেট ব্যবহার বাড়বে, তত ল্যাপটপ ট্যাবের চাহিদাও দিন দিন বাড়বে। বর্তমানে ল্যাপটপ, ডেস্কটপ, ট্যাব হয়েছে সবার বন্ধু। কাজের জায়গা বিভিন্ন ডিভাইসের প্রয়োজনীয়তা বেড়েছে। বেড়েছে ল্যাপটপ, ডেস্কটপ এবং ট্যাবের গুরুত্ব।
 
গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হয়েছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাচ্ছে। 
 
ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে এই মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।
 
ইত্তেফাক/জেডএইচ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬