বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ভিসা ও এসএসএল নিয়ে এলো ‘অনলাইন শপিং ফেস্টিভাল’

ভিসা ও এসএসএল নিয়ে এলো ‘অনলাইন শপিং ফেস্টিভাল’
অনলাইন ডেস্ক১৯ আগষ্ট, ২০১৮ ইং ১৫:১২ মিঃ
ভিসা ও এসএসএল নিয়ে এলো ‘অনলাইন শপিং ফেস্টিভাল’
 
বিশ্বের শীর্ষ স্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক ভিসা এবং এসএসএল কমার্জের যৌথ উদ্যোগে পার্টনার ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘অনলাইন শপিং ফেস্টিভাল’। ১৫ আগস্ট  থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাচ্ছেন নানান ছাড়। এই ফেস্টিভাল চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।
 
‘অনলাইন শপিং ফেস্টিভালে’ ক্রেতারা হাজার হাজার পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন। এসএসএল কমার্জের ৯টি পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে। যেখানে আজকের ডিল ও বাগডুম দিচ্ছে ২০শতাংশ ছাড়। ইজি ডটকম ডটবিডি ৫ শতাংশ বোনাস, ফুডমার্ট ডটকম দিচ্ছে ১০ শতাংশ, হাংরি নাকি ডটকম ৫ শতাংশ, গোজায়ান ডটকম টিকেট বুকিংয়ে ১২শতাংশ ক্যাশব্যাক, প্রিয়শপ ডটকম ২০ শতাংশ, শাদমার্ট ডটকম ১০শতাংশ ও রকমারি ডটকম দিচ্ছে ১০শতাংশ ছাড়।
 
বাংলাদেশের স্থানীয় ই-কমার্স খাতে নতুন মাইলফলক সৃষ্টি করতে দেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জের প্রচেষ্টা সর্বদা প্রশংসিত। অন্যদিকে আন্তর্জাতিক পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা, বাংলাদেশের ই-কমার্সে খাতের উন্নয়নে সহযোগী হিসেবে কাজ করছে। ‘অনলাইন শপিং ফেস্টিভালের’ মাধ্যমে বাংলাদেশে লাখ লাখ ভিসা কার্ডগ্রাহক তাদের পছন্দমত পণ্য অনলাইনে কিনতে পারবেন বিশাল ছাড়ে। এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে www.sslcommerz.com/visa এই ঠিকানায়।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯