বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

হাটের গরু বিনামূল্যে বহন করবে ‘ট্রাক লাগবে ডটকম’

হাটের গরু বিনামূল্যে বহন করবে ‘ট্রাক লাগবে ডটকম’
অনলাইন ডেস্ক১৯ আগষ্ট, ২০১৮ ইং ১৮:০৪ মিঃ
হাটের গরু বিনামূল্যে বহন করবে ‘ট্রাক লাগবে ডটকম’
ঈদুল আজহা উপলক্ষে নতুন ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় স্টার্টআপ ‘ট্রাক লাগবে’। এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে রাজধানীর হাটগুলোর সবচেয়ে বড় গরুটি ট্রাকের মাধ্যমে ক্রেতার বাসায় পৌঁছে দেবে তারা। ১৯ আগস্ট থেকে ঈদের আগের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।
 
হাটগুলোর মধ্যে রয়েছে- গাবতলি পশুর হাট, আফতাব নগর হাট, খিলক্ষেত ৩০০ ফুট সড়ক, খিলগাঁও মেরাদিয়া বাজার, নয়াবাজার হাট, কমলাপুর স্টেডিয়াম, শ্যামপুর বালুর মাঠ, ধোলাইখাল হাট, হাসনাবাদ হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়) ও মোহাম্মদপুর বুদ্ধিজীবী সড়ক সংলগ্ন (বছিলা) হাট।
 
এই হাটগুলো থেকে ইতোমধ্যে আটটি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে- হড়িয়ানার নাগিন (ধোলাইখাল), থমাস (মেরাদিয়া), কালু (উত্তরা), পাগলু (গাবতলী), পাবনার বাদশাহ (মিরপুর ইস্টার্ন হাউজিং), কালা মানিক (৩০০ ফিট), তুফান (কমলাপুর), কালা চাঁন (আফতাবনগর)। এই গরুগুলো রাজধানীতে ফ্রিতে ডেলিভারি দেবে ট্রাক লাগবে।
 
ট্রাক লাগবে কর্তৃপক্ষ জানায়, ঈদুল আজহা আমাদের শেখায় ত্যাগের মহিমা। একইসাথে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক ‘ট্রাক লাগবে’ দিচ্ছে, রাজধানী ঢাকার সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে।
 
‘ট্রাক লাগবে’র বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০১৯৩৯১০০১০০ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেওয়া যাবে। এ ছাড়া গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১