বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ইনোভেডিয়াসের ইউটিউব ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সোহাগ মিয়া

ইনোভেডিয়াসের ইউটিউব ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সোহাগ মিয়া
অনলাইন ডেস্ক২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮:০২ মিঃ
ইনোভেডিয়াসের ইউটিউব ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সোহাগ মিয়া
সোহাগ৩৬০ ইউটিউব চ্যানেলের প্রতিষ্ঠাতা সোহাগ মিয়া ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ইউটিউব ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন। সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানে তার সঙ্গে চুক্তি সম্পাদন করে প্রতিষ্ঠানটি। 
 
এ সম্পর্কে সোহাগ৩৬০ প্রতিষ্ঠাতা সোহাগ মিয়া বলেন, টেক সম্পর্কিত বা টেক ইন্ডাস্ট্রি নিয়ে আগ্রহী হওয়ায় অনেক আগে থেকেই বাংলাদেশি কোনো আন্তর্জাতিক মানের আইটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার জন্য আগ্রহী ছিলাম। ইনোভেডিয়াসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব আসলে সে ইচ্ছা পূরণের একটা মাধ্যম মনে হচ্ছিল। সে ভাবনা থেকেই ইনোভেডিয়াসের সঙ্গে যুক্ত হওয়া। আশা করি, সোহাগ৩৬০ ও ইনোভেডিয়াস মিলে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে ভূমিকা রাখতে পারবে। 
ইনোভেডিয়াসের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, ইনোভেডিয়াস ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে ভূমিকা রাখতে চায়। দেশের প্রথম আইক্যান অ্যাক্রিডিটেড ডোমেইন রেজিস্ট্রার হতে পেরে ইনোভেডিয়াস গর্বিত। একই সঙ্গে ইনোভেডিয়াস সোহাগ৩৬০ এর সঙ্গে মিলে ডিজিটাল বাংলাদেশের তরুণদের আইটি ক্ষেত্রে আরো প্রবলভাবে যুক্ত করতে চায়। যাতে এই আইটি সেক্টর ব্যবহার করে দেশের তরুণরা দেশের অর্থনীতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তাসমিনুর রাহমানসহ ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা ও সোহাগ৩৬০-এর সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪