শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আরো দুটি নতুন স্মার্টফোন নিয়ে এলো নকিয়া

আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ১৬:৩০

আরো দুটি নকিয়া স্মার্টফোন বাজারে নিয়ে এলো এইচএমডি গ্লোবাল। নতুন দুটি মোবাইল হ্যান্ডসেট হলো, নকিয়া ৫.১ প্লাস এবং নকিয়া ৩.১ প্লাস। আজ মঙ্গলবার এক প্রেসবিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অসাধারণ প্রসেসিং শক্তির নকিয়া ৫.১ প্লাস দুর্দান্ত গেমিং কর্মক্ষমতা দেয় এবং এআই ইমেজিং বৈশিষ্ট্য একটি সুবিধাজনকও স্টাইলিশ প্যাকেজে সরবরাহ করে। নিজের ক্যাটাগরিতে ৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে এবং সপ্তাহান্তে দুই দিনের ব্যাটারি লাইফস্ট্রিমিংয়ের অভিজ্ঞতা দেয় নকিয়া ৩.১ প্লাস। নকিয়া ৫.১ প্লাস এখন পাওয়া যাচ্ছে ২১,৯৯০ টাকায় আর নকিয়া ৩.১ প্লাস পাওয়া যাবে এই মাসের শেষে।

হ্যান্ডসেট দুটির বিষয়ে এইচএমডি গ্লোবাল প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেছেন, ‘নকিয়া ৫.১ প্লাস দিয়ে আমরা গেমিং এবং এন্টারটেইনমেন্টের অভিজ্ঞতা আরো বৃহত্তর গ্রাহকদের কাছাকাছি আনতে চেয়েছিলাম। আমাদের লক্ষ্য ছিল পারফরম্যান্স, এআই ইমেজিং এবং একটি সুবিধাজনক সমকালীন ডিভাইস ডিজাইন— যাতে আরো বেশি মানুষ মোবাইল গেম খেলতে পারে, তাদের প্রিয় সিরিজটি উপভোগ করতে পারে এবং দুর্দান্ত ছবি তুলতে পারে। নকিয়া ৫.১ প্লাস মোবাইল হ্যান্ডসেটটি আমাদের কারিগরি-বুদ্ধিমান ভক্তদের জন্য, যারা সেরা মূল্য-কর্মদক্ষতা সমন্বয় খোঁজে। 
নকিয়া ৩.১ এর ফিচার ও এক্সেসিবিলিটি (অভিগম্যতা) বাংলাদেশে জনপ্রিয়।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন