ঢাকা সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৫
২৩ °সে

বিজ্ঞাপন দিয়ে সাকিবের বিকল্প খুঁজছে কলকাতা

বিজ্ঞাপন দিয়ে সাকিবের বিকল্প খুঁজছে কলকাতা
সাকিব আল হাসান। ফাইল ছবি

সাকিব আল হাসানের অভাবটা কলকাতা নাইট রাইডার্সের কর্মকর্তারা ভাল মতো অনুভব করছেন। দলে একজন কোয়ালিটি অলরাউন্ডারের গুরুত্ব ঠিক কতটা, তা হয়তো কলকাতা হারে হারে টের পাচ্ছে। আর তাই এবার কলকাতার তরফে ফের একজন বাংলাদেশি ক্রিকেটার খুঁজতে নামা হল। সাকিবের মতো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন, এমন কোনও বাংলাদেশি ক্রিকেটার!

সাকিব দলে থাকায় বাংলাদেশি সমর্থকদেরও আলাদা একটা আবেগ জন্মেছিল কলকাতার জন্য। বাংলাদেশে তৈরি হয়েছিল ফ্যান-বেস। কিন্তু সেটা আপাতত নষ্ট হয়েছে। সাকিব হায়দরাবাদে চলে যাওয়ার পর কলকাতা টিম ম্যানেজমেন্টকে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছিল। কেকেআরের প্রতি আগ্রহ হারিয়েছে বাংলাদেশি সমর্থকদের। আর তাতেই নড়চড়ে বসেছেন কলকাতার কর্মকর্তারা। ২০১৯ আইপিএলের জন্য তাই আরও একবার একজন বাংলাদেশি ক্রিকেটার নিতে চাইছে কলকাতা।

সেই জন্য রীতিমতো ফেসবুকে বিজ্ঞাপন দিয়েছে তারা। ফ্রাঞ্চাইজির পক্ষ থেকে ফেসবুকে পোস্ট করা হয়েছে- ‘কেকেআরের বাংলাদেশি সমর্থকেরা! আপনারাই আপনাদের খেলোয়াড়দের সব থেকে ভাল মতো চেনেন, জানেন। তাই এবার আপনাদের পরামর্শ জানানোর সুযোগ। ২০১৯ আইপিএলে কোন বাংলাদেশি খেলোয়াড়কে আপনারা কলকাতায় দেখতে চান, জানিয়ে দিন। ভিডিওর মাধ্যমে আপনাদের পরামর্শ জানিয়ে পাঠিয়ে দিন।’

মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, সৌম্য সরকার—অনেকের নামই উঠে এসেছে এর পর থেকেই। বিক্ষুব্ধ অংশের সমর্থকরা জানিয়েছেন, সাকিবের সঙ্গে অন্যায় হয়েছে। তাই তারা আর কোনো বাংলাদেশি ক্রিকেটারকে কলকাতার হয়ে খেলতে দেখতে চান না। মাশরাফি বিন মুর্তজা ও সাকিবকে নিয়মিত খেলতে না দেওয়াকে অনেকে আবার চক্রান্ত বলে দাবি করেছেন। এবারের আইপিএলে সাকিব একমাত্র বাংলাদেশি হিসেবে দল নিশ্চিত করে ফেলেছেন।

আরো পড়ুন: প্রধানমন্ত্রীর পদে ফিরলেন রনিল বিক্রমাসিংহে

আগামী ১৮ ডিসেম্বর জয়পুরে আইপিএল নিলাম অনুষ্ঠিত হবে। তালিকায় দুজন বাংলাদেশি ক্রিকেটা রয়েছেন। উইকেটরক্ষকদের তালিকায় আছেন মুশফিক। অলরাউন্ডার হিসাবে মাহমুদউল্লাহ। দুজনেরই বেস প্রাইজ ৫০ লক্ষ টাকা। সূত্র-জিনিউজ।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন