ঢাকা বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
২১ °সে

১৫২ রানের টার্গেট নিয়ে মাঠে চিটাগাং ভাইকিংস

১৫২ রানের টার্গেট নিয়ে মাঠে চিটাগাং ভাইকিংস
চিটাগাং ভাইকিংস। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে খুলনা টাইটান্স তুলেছে ১৫১ রান। জয়ের জন্য ভাইকিংসদের সামনে এখন টার্গেট ১৫২ রান।

চিটাগাংয়ের হয়ে ব্যাট করতে নামেন সাউথ আফ্রিকার ক্যামেরুণ ডেলপোর্ট এবং আফগান ব্যাটসম্যান মোহাম্মদ শেহজাদ। শেষ খবর পাওয়া পর্যন্ত দলটির সংগ্রহ এক উইকেটের বিনিময়ে ৩০ রান ।

এর আগে খুলনার হয়ে ওপেনিংয়ে নামেন পল স্টার্লিং এবং জুনায়েদ সিদ্দিকী। স্টার্লিং ১০ বলে ১৮ এবং জুনায়েদ করেন ১৫ বলে ২০ রান। তিন নম্বরে নামা ডেভিড মালান ৪৩ বলে করেন ৪৫ রান। অধিনায়ক মাহমুদউল্লাহ ৩১ বলে ৩৩ রান এবং সদ্য ইনজুরি কাটিয়ে ওঠা কার্লোস ব্রাথওয়েইট করেন ৫ বলে ১২ রান। নাজমুল হোসেন শান্ত করেন ৬ রান। পঞ্চম ও ষষ্ঠ উইকেট আরিফুল হক ৯ এবং মাহিদুল অঙ্কন ৪ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুনঃ আওয়ামী লীগের জয় ও বিএনপির পরাজয়ের ব্যাখ্যা দিলেন জয়

বল হাতে চিটাগাং ভাইকিংসের হয়ে পেসার রবি ফ্রাইলিঙ্ক ৪ ওভারে ৩২ রান দিয়ে নেন একটি উইকেট। সানজামুল ৪ ওভারে ৩৭ রান দিয়ে দুটি উইকেট নেন। নাঈম হাসান ৪ ওভারে ১৬ রান, খালেদ আহমেদ ৪ ওভারে ২৮ রান এবং আবু জায়েদ ৩ ওভারে ২৯ রান দিয়ে একটি করে উইকেট তুলে নেন।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন