বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইনজুরিতে দুই মাস মাঠের বাইরে হ্যারি কেন

আপডেট : ১৬ জানুয়ারি ২০১৯, ১০:৪১

গোড়ালির ইনজুরির কারণে প্রায় দুই মাসের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন ইংল্যান্ড জাতীয় দলের অধিনায়ক হ্যারি কেন। টটেনহ্যাম হটস্পারে খেলা এই স্ট্রাইকারের খেলায় ফিরতে মার্চ পর্যন্ত সময় লেগে যাবে। গত রবিবার ম্যানইউর কাছে ১-০ ব্যবধানে হারের দিনে ইনজুরিতে পড়েন রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী এই ফুটবলার।  

চলতি মৌসুমে ২০ গোল করে টটেনহ্যামের সর্বোচ্চ গোলদাতা হ্যারি কেন। এখন চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর উভয় লেগের ম্যাচে সম্ভবত খেলা হচ্ছে না তার্। তাছাড়া চেলসির বিপক্ষে আগামী ২৪ জানুয়ারি অনুষ্ঠেয় লিগ কাপের সেমিফাইনালেও তাকে থাকতে হচ্ছে মাঠের বাইরে।

ম্যানইউর ফিল জোনস ও ভিক্টর লিন্ডেলোর মাঝে পড়ে ওইদিন ওয়েম্বলি স্টেডিয়ামে গোড়ালিতে চোট পান কেন। ওইদিন টটেনহ্যাম কোচ মরিসিও পচেত্তিনো বলেন, এটা ছিল বড় আঘাত ও পরিস্কার ফাউল। রেফারি মাইক ডিন অবশ্য বলেন, তিনি এমন কিছু দেখেননি।

আরো পড়ুন: বিশাল ব্যবধানে হেরে গেলেন থেরেসা মে

প্রিমিয়ার লিগে শীর্ষস্থানে থাকা লিভারপুলের চেয়ে নয় পয়েন্ট পিছিয়ে রয়েছে টটেনহ্যাম। আগামী ২৭ ফেব্রুয়ারি চেলসি ও ২ মার্চ আর্সেনালের বিপক্ষে দুটি বড় ম্যাচে দলের সেরা খেলোয়াড়কে ছাড়াই তাদের মাঠে নামতে হবে।

তাছাড়া দলটির আরেক ফরোয়ার্ড সন হিয়ং দক্ষিণ কোরিয়ার হয়ে এশিয়া কাপ খেলতে আরব আমিরাতে অবস্থান করছেন। ১২ গোল করা এই হিয়ংও ফেব্রুয়ারির আগে মাঠে ফিরতে পারছেন না। ওই প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ হবে আগামী ১ ফেব্রুয়ারি। তাছাড়া ম্যানইউর বিপক্ষে একই ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন মিডফিল্ডার মুসা সিসোকো।

ইত্তেফাক/কেআই