খেলাধুলা | The Daily Ittefaq

মুস্তাফিজ শুধু কাটার নয় বাংলাও যোগ করলেন আইপিএলে

মুস্তাফিজ শুধু কাটার নয় বাংলাও যোগ করলেন আইপিএলে
স্পোর্টস রিপোর্টার২৪ এপ্রিল, ২০১৬ ইং ০৮:১৯ মিঃ
মুস্তাফিজ শুধু কাটার নয় বাংলাও যোগ করলেন আইপিএলে
মুস্তাফিজুর রহমান আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে খেলতে গিয়ে প্রতিনিয়ত কেবল নিজেকেই উঁচুতে তুলছেন তা নয়, বাংলাদেশেরও দূত হয়ে উঠেছেন।  তরুণ এই পেসার শনিবার রাতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে দলের ৫ উইকেটের জয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েই মঞ্চে এসে বাংলায় কথা বলেন। তাও আবার রমিজ রাজার সামনে।
 
 
আইপিএলে এর আগ পর্যন্ত হিন্দি ও ইংরেজিই ছিল নিজের অনুভূতি প্রকাশের ভাষা। সেখানে মুস্তাফিজ যোগ করলেন বাংলা ভাষাকে। পেসারটি ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার নিতে এলে রমিজ রাজা তার কাছে জানতে চান তিনি কিছু বলবেন কিনা। জবাবে মাইক হাতে নিয়ে মুস্তাফিজ তার স্বভাবসুলভ ভঙ্গিতে গড়গড় করে বললেন, ‘আজকের ম্যাচটা সবাই খুব এনজয় করেছে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। থ্যাংকস।’ এই বলে তিনি মঞ্চ ছেড়ে চলে যান। তার আগে মঞ্চে এসে হায়দারাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার তার ব্যাপক প্রশংসা করেন।
 
গতকাল নিজেদের মাঠে অনুষ্ঠিত এ খেলাটিতে মুস্তাফিজ চার ওভার বল ছুড়ে এক মেইডেনসহ ৯ রানে দুই উইকেট নেন। তার বোলিংয়ে ছিল ১৭টি ডট বল। সতীর্থ বোলাররা যেখানে গড়ে আট রান করে দিয়েছে সে তুলনায় কাটার মাস্টারের তিন স্পেলের বোলিং ছিল বিস্ময়কর। 
 
সুনিল গাভাস্কার, রমিজ রাজার মতো ধারাভাষ্যকাররাও খেলাটি চলাকালে তার বোলিংয়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তারা তো মুস্তাফিজের বোলিংকে জাদুকরী বলেও মত দেন। শেষ ওভারে নিখিল নায়েককে আউটের পর মাঠের বড় পর্দায় ভেসে উঠে ‘ম্যাজিক্যাল মুস্তাফিজুর’। আইপিএলে এখন পর্যন্ত এটিই হলো সবচেয়ে হিসেবি বোলিং যার জন্য অধিনায়ক ওয়ার্নার তাকে সামনে রেখে হাততালি দিতে দিতে মাঠ ছাড়েন ফিল্ডিং শেষে।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ এপ্রিল, ২০১৮ ইং
ফজর৪:০৯
যোহর১১:৫৭
আসর৪:৩২
মাগরিব৬:২৭
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:২৯সূর্যাস্ত - ০৬:২২