খেলাধুলা | The Daily Ittefaq

কেকেআর ও জালমি অভিনন্দন জানিয়েছে সাকিবকে

কেকেআর ও জালমি অভিনন্দন জানিয়েছে সাকিবকে
অনলাইন ডেস্ক২০ মার্চ, ২০১৭ ইং ১৬:২১ মিঃ
কেকেআর ও জালমি অভিনন্দন জানিয়েছে সাকিবকে
কলোম্বোর পি সারা স্টেডিয়ামে ১০০ তম টেস্ট ম্যাচে রুদ্ধশ্বাস জয়ের পর অভিনন্দনের বন্যায় ভাসছে টিম টাইগার। দেশ-বিদেশের সাবেক লিজেন্ডরা তো আছেনই, শুভেচ্ছা জানানোর তালিকায় যুক্ত হয়েছে  ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্লাবগুলো। বিশেষ করে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য ক্লাবগুলোর উচ্ছসিত আবেগ দেখার তম।
 
সাকিবের জন্য অভিনন্দন জানানোর তালিকায় আছে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স থেকে শুরু করে  পাকিস্তানের পেশোয়ার জালমি পর্যন্ত ।
 
সাম্প্রতিক ‘অসাকিবীয়’ পারফরমেন্সে তীব্র সমালোচনা এবং প্রচণ্ড চাপের মুখে দারুণ খেলে শ্রীলঙ্কার বিপক্ষে জয় বাংলা টেস্ট সিরিজে সিরিজ সেরার পুরস্কার পেয়েছেন সাকিব।
 
 
ঐতিহাসিক এই জয়ের পর কলকাতা নাইট রাইডার্স তাদের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে সাকিবের একটি পোস্টার পোস্ট করে। অভিনন্দন বার্তায় লেখা ছিল, ঐতিহাসিক এই টেস্ট জয়ে আমাদের নাইট সাকিব আল হাসান ভীষণ গুরুত্বপূর্ণ বদান রেখেছেন। দারুণ পারফর্মেন্স দেখিয়ে তিনি ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন। সাকিবকে অভিনন্দন। 
 
পোস্টটিতে ইতিমধ্যে ৩৪ হাজারের বেশি লাইক পড়েছে। কমেন্টবক্সে অভিনন্দন বার্তায় ভরিয়ে দিচ্ছেন দুই দেশের ক্রিকেটপ্রেমীরা। 
 
এছাড়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এ সাকিব-তামিমের দল পেশোয়ার জালমিও অভিনন্দন জানিয়েছে এই দুই বন্ধুকে। 
 
 
সাকিব-তামিমকে অভিনন্দন জানিয়ে টুইট বার্তায় লেখেন, শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের জয়ের ম্যাচে সাকিব-তামিমের দুর্দান্ত পারফরমেন্সের জন্য অভিনন্দন।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৩০ মার্চ, ২০১৭ ইং
ফজর৪:৩৭
যোহর১২:০৪
আসর৪:৩০
মাগরিব৬:১৭
এশা৭:৩০
সূর্যোদয় - ৫:৫৩সূর্যাস্ত - ০৬:১২