খেলাধুলা | The Daily Ittefaq

মা হতে চলেছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস

মা হতে চলেছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস
অনলাইন ডেস্ক২০ এপ্রিল, ২০১৭ ইং ১৬:৪১ মিঃ
মা হতে চলেছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস
মা হতে যাচ্ছেন এ মূহুর্তে বিশ্বের দ্বিতীয় সেরা টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। বুধবার তার প্রতিনিধি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন যে, আসছে শরতেরই নতুন অতিথির আলোয় আলোকিত হবে তার ঘর।
 
এর আগে অবশ্য সেরেনার একটি ছবিকে ঘিরে গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো, শুরু হয়েছিলো নানা আলোচনা। কারণ স্ন্যাপচ্যাটে দেওয়া ওই ছবিতে তিনি এখন গর্ভবতী এমন ইংগিত দিয়েছেন বলে মনে করা হচ্ছিলো।
 
এতে তিনি নিজের একটি ছবিতে লিখেছিলেন ‘২০ সপ্তাহ’। যদিও পরে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে ফেলেন তিনি। কিন্তু ততক্ষণে সে নিয়ে সরগরম হয়ে ওঠে সামাজিক যোগাযোগের মাধ্যম।
 
এদিকে সেরেনার গর্ভধারণের খবর নিশ্চিত হওয়ায় নতুন একটি হিসেব করছে ক্রিড়াপ্রেমীরা। কেননা যদি সত্যিই সেরেনা উইলিয়ামস এখন ২০ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে থাকেন তার অর্থ হলো তিনি গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন গর্ভবতী থাকা অবস্থায়। সেসময় তিনি তার বোন ভেনাস উইলিয়ামকে হারিয়েই রেকর্ড ২৩ টি গ্র্যান্ডস্ল্যাম জয়ের রেকর্ড করে নেন। অবশ্য গর্ভবতী হওয়ার কারণে এখন সামনের অন্তত তিনটি টুর্নামেন্টে খেলা হবেনা সেরেনার। এগুলো হলো ফ্রেঞ্চ ওপেন, উইম্বলডন ও ইউএস ওপেন।
 
প্রসঙ্গত, সেরেনা উইলিয়াম ও রেড্ডিট এর সহ প্রতিষ্ঠাতা ৩৩ বছর অ্যালেক্সি ওহানিয়ান গত ডিসেম্বরে বাগদানের ঘোষণা দিয়েছিলেন। সেরেনার গর্ভধারনের খবর প্রকাশ হওয়ার পর অনেকেই এই জুটি আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।বিবিসি।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬