খেলাধুলা | The Daily Ittefaq

লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিকে উড়িয়ে দিয়ে প্রাক-মৌসুম সফর শুরু করলো ইউনাইটেড

লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিকে উড়িয়ে দিয়ে প্রাক-মৌসুম সফর শুরু করলো ইউনাইটেড
অনলাইন ডেস্ক১৬ জুলাই, ২০১৭ ইং ১৫:৫৮ মিঃ
লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিকে উড়িয়ে দিয়ে প্রাক-মৌসুম সফর শুরু করলো ইউনাইটেড
মার্কোস রাশফোর্ডের দুই গোলে লস এ্যাঞ্জেলস গ্যালাক্সিকে ৫-২ গোলে বিধ্বস্ত করে প্রাক-মৌসুম সফরের শুভ সূচনা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। 
 
যুক্তরাষ্ট্র সফরের এই ম্যাচে নতুন চুক্তিভূক্ত বেলজিয়াম তারকা রোমেলু লুকাকু মূল একাদশে ছিলেন না। তার পরিবর্তে ইংলিশ স্ট্রাইকার রাশফোর্ডের ওপরই আস্থা রেখেছিলেন কোচ হোসে মরিনহো। রাশফোর্ডও কোচকে হতাশ করেননি। মাত্র দুই মিনিটের মধ্যেই এলএ গ্যালাক্সির কোস্টা রিকান স্ট্রাইকার এরিয়েল লাসিটারের ভুলে রাশফোর্ড গোলরক্ষক জন কেমপিনকে কাটিয়ে বল জালে জড়ালে ইউনাইটেড এগিয়ে যায়। ২০ মিনিটে হুয়ান মাতার পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন ১৯ বছর বয়সী এই স্ট্রাইকার। পাঁচ মিনিট পরে জেসে লিনগার্ডের সহয়তায় ইউনাইটেডকে তৃতীয় গোল উপহার দেন মারোনে ফেলাইনি। 
 
 
বিরতির পরে পুরো লাইন-আপ পরিবর্তন করে নতুন দল মাঠে নামান মরিনহো। এর মাধ্যমেই ইউনাইটেডের জার্সি গায়ে অভিষেক হয় রেকর্ড চুক্তিতে এভারটন থেকে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেয়া লুকাকুর। বিরতির পর চার মিনিটের মধ্যেই ইউনাইটেডের হয়ে প্রথম গোলের দেখা পেয়ে গিয়েছিলেন বেলজিয়ান এই স্ট্রাইকার। কিন্তু কেমপিনার স্থানে গ্যালক্সির হয়ে খেলতে নামা দ্বিতীয় গোলরক্ষক ব্রায়ান রো সে যাত্রা স্বাগতিকদের রক্ষা করেন। প্রীতি ম্যাচ বলেই গ্যালাক্সির লাইন-আপেও আমূল পরিবর্তন করেন কোচ কার্ট ওনালফো। দ্বিতীয়ার্ধের পুরো সময়টা ইউনাইটেড বল নিজেদের নিয়ন্ত্রনে রেখে প্রাক- মৌসুম অনুশীলনটা বেশ ভালভাবেই সেড়ে নিয়েছে। এন্থনি মার্শাল ও হেনরিক মাখিটারিয়ানের পাশাপাশি নতুন চুক্তিভূক্ত ভিক্টর লিন্ডেলফও গোলের সুযোগ পেয়েছিলেন। ৬৭ মিনিটে মার্শালের সহযোগিতায় মাখিটারিয়ান আর কোন ভুল করেননি। লো স্ট্রাইকে দলকে ৪-০ ব্যবধানে এগিয়ে দেন। মিনিটখানেক পরে দলের পক্ষে শেষ গোলটি করেন মার্শাল নিজেই। 
 
 
প্রথমার্ধে একটিও গোলের সুযোগ সৃষ্টি না করা গ্যালাক্সি অবশ্য ম্যাচের শেষে দুটি সান্তনাসূচক গোল করেছে। ৭৯ ও ৮৯ মিনিটে গোল দুটি করেছেন গিওভানি ডস সান্টোস ও ডেভ রোমনে। বাসস।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬