খেলাধুলা | The Daily Ittefaq

৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় যাচ্ছেন পলিনহো

৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় যাচ্ছেন পলিনহো
অনলাইন ডেস্ক১৩ আগষ্ট, ২০১৭ ইং ১৬:৪৭ মিঃ
৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় যাচ্ছেন পলিনহো
প্যারিস সেইন্ট-জার্মেইনের কাছে নেইমারকে ছেড়ে দেবার পরে প্রথম কোন খেলোয়াড় হিসেবে ব্রাজিলিয়ান মিডফিল্ডার পলিনহোর সাথে চুক্তি করতে যাচ্ছে বার্সেলোনা। স্প্যানিশ গণমাধ্যমের দাবি ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চাইনিজ দল গুয়াংজু এভারগ্রান্ডে থেকে ২৯ বছর বয়সী এই ব্রাজিলিয়ানকে দলে ভেড়াতে যাচ্ছে বার্সা। কাতালান রেডিও স্টেশন রাক ওয়ানও পলিনহোর ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে জানিয়েছে এ ব্যাপারে বার্সেলোনা বেশ খানিকটা এগিয়ে গেছে।
 
বার্সেলোনা ভিত্তিক ক্রীড়া দৈনিক মুনডো দিপোর্তিভো জানিয়েছে আগামীকাল সোমবার পলিনহোকে নিজেদের খেলোয়াড় হিসেবে প্রকাশ করতে পারে কাতালান জায়ান্টরা। 
 
নেইমারের পরিবর্তে প্রকৃত অর্থেই সেই মানের কোন খেলোয়াড় এখনো নিতে পারেনি বার্সেলোনা। ইতোমধ্যেই লিভারপুল থেকে ফিলিপ কুটিনহো ও বরুসিয়া ডর্টমুন্ড থেকে ওসমানে ডেমবেলেকে দলে ভেড়াতে ব্যর্থ হয়েছে বার্সা। ২০১৫ সালে গুয়াংজুতে যাবার আগে টটেনহ্যাম হটস্পারের হয়ে ইউরোপে দুই বছরের মেয়াদে পলিনহো নিজেকে খুব একটা মেলে ধরতে পারেননি। তবে এক বছর আগে ব্রাজিল জাতীয় দলের কোচ হিসেবে তিতে নিয়োগ পাবার পর থেকে পলিনহো নিয়মিত ভাবে মূল দলে সুযোগ পাচ্ছেন। মার্চে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের ৪-১ গোলের জয়ে তিনি হ্যাটট্রিক করেছিলেন। বাসস।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭