খেলাধুলা | The Daily Ittefaq

হ্যামস্ট্রিং ইনজুরিতে পগবা

হ্যামস্ট্রিং ইনজুরিতে পগবা
অনলাইন ডেস্ক১৪ সেপ্টেম্বর, ২০১৭ ইং ১০:৩৭ মিঃ
হ্যামস্ট্রিং ইনজুরিতে পগবা
 মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগ ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে অংশগ্রহণের সময় ইনজুরির কবলে পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি স্ট্রাইকার পল পগবা। বাসেলের বিপক্ষে ওই ম্যাচে স্বাগতিক ইউনাইটেড ৩-০ গোলে জয় পেলেও হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত পগবাকে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে কাটাতে হবে বলে জানিয়েছেন কোচ হোসে মরিনহো।
 
অধিনায়ক হিসেবে অভিষেক ম্যাচে মাত্র ১৮ মিনিট খেলার পরই ইনজুরির কবলে পড়েন পগবা। ফলে ফেলাইনিকে বদলী করে তাকে মাঠ থেকে তুলে নিতে বাধ্য হয় ইউনাইটেড। ক্রাচে ভর করেই ২৪ বছর বয়সী এই ফুটবল তারকা ওল্ড ট্রাফোর্ড ছেড়েছেন বলে জানা গেছে।
 
ম্যানইউটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে মরিনহো বলেন, ‘তার ইনজুরির মাত্রা কতটুকু গুরুতর তা আমি জানি না। শুধুমাত্র অভিজ্ঞতা থেকে বলছি যে, এটি হচ্ছে পেশীর টানজনিত ইনজুরি। এমন ইনজুরি কয়েক সপ্তাহ আপনাকে খেলা থেকে বিরত রাখতে পারে বলে আমি মনে করি। তবে এটি আমার ব্যক্তিগত অভিমত। নিশ্চিত খবর জানা যাবে ডাক্তারি পরীক্ষার পর।’
 
এদিকে সামনেই রয়েছে ফ্রান্সের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। আগামী ৭ অক্টোবর বুলগেরিয়ার মোকাবেলা করবে ফ্রান্স। তাই জাতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্যকে যথা সময়ে মাঠে ফিরে পেতে চায় দেশটি। তাদের প্রত্যাশা গুরুত্বপূর্ণ ওই ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন পগবা।
 
ইত্তেফাক/এমআর
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯