খেলাধুলা | The Daily Ittefaq

উচ্ছৃঙ্খলতার দায়ে ইকুয়েডরের ৫ ফুটবলার নিষিদ্ধ

উচ্ছৃঙ্খলতার দায়ে ইকুয়েডরের ৫ ফুটবলার নিষিদ্ধ
অনলাইন ডেস্ক১৩ অক্টোবর, ২০১৭ ইং ১৮:২৮ মিঃ
উচ্ছৃঙ্খলতার দায়ে ইকুয়েডরের ৫ ফুটবলার নিষিদ্ধ
আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের আগে উচ্ছৃঙ্খল আচরণের দায়ে ইকুয়েডরের ৫ খেলোয়াড়কে নিষিদ্ধ করেছে দেশটির জাতীয় ফুটবল ফেডারেশন এফইএফ। শুক্রবার ফেডারেশন জানায় ম্যাচের আগের রাতে কিটোতে তারা পার্টি করেছিল বলে অভিযোগ পাওয়া গেছে।
 
মঙ্গলবার অনুষ্ঠিত আঞ্চলিক বাছাইপর্বের শেষ ম্যাচের শুরুতে গোল করে লীড নেয়ার পরও স্বাগতিক দলটি মেসির হ্যাট্রিকে ১-৩ গোলে হেরে যায় আর্জেন্টিনার কাছে। ফলে ব্যর্থ হয়েছে রাশিয়ার ২০১৮ বিশ্বকাপে খেলার আশা।
 
ক্যাম্প ছেড়ে কারা কিটোতে পার্টি অংশ নেয়া খেলোয়াড়দের নাম প্রকাশ করেনি ফেডারেশন অব ইকুয়েডর ফুটবল (এফইএফ)। যদিও তাদের ঠিকই চিহ্নিত করে ফেলেছে ইকুয়েডরের গণমাধ্যম। এল কমার্সিওর তথ্যমতে নিষিদ্ধ খেলোয়াড়রা হলেনÑ রবার্ট আরবলেদা, জেফার্সন ওরেজুয়েলা, গ্যাব্রিয়েল কোর্তেজ, এনার ভ্যালেন্সিয়া এবং জোয়াও পালাতা।
 
এক সংবাদ সম্মেলনে ফুটবল কর্তৃপক্ষ জানায়, ‘ব্যবস্থা গ্রহণের মাধ্যমে এফইএফ ভবিষ্যত খেলোয়াড়দের একটি শক্তিশালী বার্তা পাঠাতে সক্ষম হয়েছে।’
 
 
আর্জেন্টিনার বিপক্ষের ম্যাচের আগে চিলির কাছে ২-১ গোলে হেরে নিজেদের বিশ্বকাপে অংশগ্রহণের স্বপ্ন ফিকে করে ফেলেছিল ইকুয়েডর। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে অংশ নিয়েছিলেন নিষিদ্ধ হওয়া আরবলেদা, ওরেজুয়েলা ও ভ্যালেন্সিয়া।
 
ওরেজুয়েলা অবশ্য এল টেলেগ্রাফোকে বলেছেন যে, ‘খবরটি মিথ্যা’। তিনি কোন ধরনের নিয়মবহির্ভূত কাজে অংশ নেননি বলে উল্লেখ করেন। বাসস।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১৩
যোহর১২:১৩
আসর৪:১৯
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:৫৪