খেলাধুলা | The Daily Ittefaq

ভারতে ক্রিকেট নিষিদ্ধ করার আহ্বান পাকিস্তানি ভক্তদের

ভারতে ক্রিকেট নিষিদ্ধ করার আহ্বান পাকিস্তানি ভক্তদের
অনলাইন ডেস্ক১৩ অক্টোবর, ২০১৭ ইং ১৮:৫৪ মিঃ
ভারতে ক্রিকেট নিষিদ্ধ করার আহ্বান পাকিস্তানি ভক্তদের
দ্বিতীয় টি-টোয়েন্টিতে হারের পর অস্ট্রেলিয়া টিম বাসকে লক্ষ্য করে ঢিল ছুঁড়ে ভারতীয় দর্শকরা। গোয়াহাটিতে ভারতীয় সমর্থকদের পাথর নিক্ষেপে অস্ট্রেলিয়া টিম বাসের জানালার গ্লাস ভেঙে যায়। 
 
ভারতে অস্ট্রেলিয়া টিম বাসের ওপর এমন হামলার পর দেশটিতে ক্রিকেট নিষিদ্ধ করতে আইসিসিকে আহ্বান জানিয়েছে পাকিস্তানের ক্রিকেট ভক্তরা। অস্ট্রেলিয়া টিম বাসে এমন হামলার পর টুইটারে নিজেদের হতাশার কথা ব্যক্ত করেছেন পাকিস্তানি সমর্থকরা। 
 
২০০৯ সালে পাকিস্তানে শ্রীলঙ্কার টিম বাসে সন্ত্রাসী হামলা হয়। এরপর থেকে দেশটিতে ক্রিকেট নিষিদ্ধ করে আইসিসি। পরবর্তীতে কোনো প্রকারের দায়ভার না নেয়ার শর্তে আগ্রহী দলগুলোকে সেখানে সফরের অনুমতি দেয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। তবে অনুমতি দিলেও বড় কোনো টেস্ট খেলুড়ে দল নিরাপত্তার কারণে সেখানে যেতে আগ্রহ দেখাচ্ছে না। 
 
ভারতে ক্রিকেট নিষিদ্ধ করতে সাজিদ কাশ্মিরি নামে এক পাকিস্তানি ভক্ত টুইট করে জানান, ‘ভারত একটি বড় সন্ত্রাসী দেশ। অস্ট্রেলিয়া টিম বাসে হামলার পর তাদের ব্যাপারে কি সিদ্ধান্ত নিতে চাইবে আইসিসি।’
 
জাহিন খান নামে আরেক পাকিস্তানি সমর্থক জানান, ‘হিন্দুত্ববাদী রক্ষণশীলরা অস্ট্রেলিয়া দলের ওপর হামলা চালিয়েছে ভারতকে হারানোর পর তাদের দর্শকরা অস্ট্রেলিয়ার টিম বাসে পাথর ছুঁড়েছে। আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের জন্য ভারত অনিরাপদ একটি জায়গা।’
 
 
ইত্তেফাক/ইউবি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২