খেলাধুলা | The Daily Ittefaq

নতুন হেয়ারস্টাইল নিয়ে ফের আলোচনায় ধোনি

নতুন হেয়ারস্টাইল নিয়ে ফের আলোচনায় ধোনি
অনলাইন ডেস্ক০৭ ডিসেম্বর, ২০১৭ ইং ১৬:১৫ মিঃ
নতুন হেয়ারস্টাইল নিয়ে ফের আলোচনায় ধোনি
বয়স কেবল একটা সংখ্যা, আসল তারুণ্য মনেই বাস করে। এই অপ্ত বাক্য যেন ভারতের সফলতম অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির ক্ষেত্রে একদম সত্য। ক্যারিয়ারের শেষ প্রান্তে এসেও নিজের স্টাইলিশ তকমায় কোনো ঘাটতি রাখতে চান না সাবেক ভারত অধিনায়ক।
 
তাই এবার নতুন হেয়ার স্টাইলে হাজির হলেন তিনি। তার হেয়ার স্টাইল এখন সোশ্যাল সাইটে আলোচনার বিষয়।
 
সদ্য যখন আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন, লম্বা চুলের ধোনি স্টাইল স্টেটমেন্টে গোটা দেশের যুব সমাজের কাছে আইকন হয়ে উঠেছিলেন। শুধু তাই নয় তখন তাকে অনেকে চুল কাটার পরামর্শ দিলেও পাকিস্তানের তৎকালীন প্রেসিডেন্ট কিন্তু ভারতীয় অধিনায়কের লম্বা চুলের ভক্ত ছিলেন। ধোনিই আবার বিশ্বকাপ জয়ের পর ছোট করে ছাঁটা চুলেই এতদিন দেখা গিয়েছিল তাকে। মাঝে আইপিএলের সময় দুই পাশ দিয়ে ছাঁটা নতুন লুকে হাজির হয়েছিলেন। 
 
এখন টেস্ট থেকে অবসরে। সীমিত ওভারের ক্রিকেট থেকেও কবে সরে দাঁড়াবেন তা নিয়ে বিস্তর আলোচনা চলছে। এর মাঝেই নতুন লুকে হাজির ধোনি। সোশ্যাল মিডিয়ায় ধোনির এক ফ্যান পেজ থেকে ধোনির সাদা-কালো ছবি প্রকাশ করা হয়েছে। যেখানে ধোনিকে দেখা যাচ্ছে কোনো এক বিজ্ঞাপনী শ্যুটিংয়ের সময় এক ভক্তের সঙ্গে সেলফি তুলতে। নতুন হেয়ার স্টাইলের ধোনিই এখন ভাইরাল সোশ্যাল দুনিয়ায়। ধোনির নতুন এই লুক আলোড়ন তুলেছে ভক্তদের মধ্যেও। বলা হচ্ছে, এখনও পর্যন্ত এটাই ধোনির সেরা হেয়ারস্টাইল।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯