খেলাধুলা | The Daily Ittefaq

আগামীতে বিপিএল চ্যাম্পিয়ন হবোই হবো: নাফিসা কামাল

আগামীতে বিপিএল চ্যাম্পিয়ন হবোই হবো: নাফিসা কামাল
কুমিল্লা প্রতিনিধি১৭ ডিসেম্বর, ২০১৭ ইং ১৯:২৭ মিঃ
আগামীতে বিপিএল চ্যাম্পিয়ন হবোই হবো: নাফিসা কামাল
 
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল বলেছেন, আমি কুমিল্লার গর্ব না, কুমিল্লা আমার গর্ব। কুমিল্লা ভিক্টোরিয়ান্স আমাদের সকলের গর্ব। বিপিএলের ৯টি খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স জিতেছে এবং ৩টি খেলায় হেরেছে। পয়েন্টে শীর্ষে থাকলেও আমরা ফাইনালে যেতে পারিনি, অনাকাঙ্ক্ষিত মানসিক চাপ ছিল। কাউকে দোষ দিয়ে লাভ নেই। শক্তি আর অদম্য সাহস নিয়ে আমাদেরকে সামনের দিকে এগুতে হবে। আগামীতে আমরা চ্যাম্পিয়ন হবোই হবো।
 
রবিবার বিকালে নগরীর একটি রেস্তোরাঁয় কুমিল্লা জেনিস একাডেমী কাপ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
সদ্য সমাপ্ত বিপিএলের ফলাফল নিয়ে কথা বলতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল। তিনি বলেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিজয়ী ট্রফি আনতে পারিনি, এজন্য কুমিল্লাবাসীর নিকট দুঃখ প্রকাশ করছি। আমাদের ভুল ত্রুটি থাকতে পারে, তবে আন্তরিকতার কোনো ঘাটতি ছিলো না। খেলা নিয়ে কুমিল্লার মানুষের যে ভালোবাসা পেয়েছি তা কখনও ভুলার নয়। আমরা আগামী চ্যাম্পিয়ন ট্রফি নিয়েই কুমিল্লা ফিরবো।
 
এ সময় তিনি তার বাবা পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ক্রিকেট এবং বিপিএল নিয়ে অবদানের কথা তুলে ধরেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাফিসা কামালের জ্যেষ্ঠ বোন কাশমী কামাল, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফারুক রোমেন, জেনিস’র সত্ত্বাধিকারী মো. হান্নান খান মোহন, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমীর হেড কোচ আতিকুর রহমান প্রমুখ।
 
কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর ব্যবস্থাপনায় এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগীটায় কুমিল্লা কোটবাড়িস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমীর মাঠে আগামী ২৩ ডিসেম্বর জেনিস একাডেমী কাপ ক্রিকেট টুর্নামেন্টের এ খেলা শুরু হবে। এতে ৮টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে- কুমিল্লা ক্রিকেট কোচিং সেন্টার (গ্রিন), কুমিল্লা ক্রিকেট কোচিং সেন্টার (রেড), ক্রিকেটার্স কুমিল্লা (গ্রিন), ক্রিকেটার্স কুমিল্লা (রেড), স্টার ক্রিকেট একাডেমী, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমী (গ্রিন), কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমী (রেড) ও আবদুর রাজ্জাক মেমোরিয়াল ক্রিকেট একাডেমি।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭