খেলাধুলা | The Daily Ittefaq

রিয়ালকে ঘরের মাঠে উড়িয়ে দিল বার্সেলোনা

রিয়ালকে ঘরের মাঠে উড়িয়ে দিল বার্সেলোনা
অনলাইন ডেস্ক২৩ ডিসেম্বর, ২০১৭ ইং ২০:০২ মিঃ
রিয়ালকে ঘরের মাঠে উড়িয়ে দিল বার্সেলোনা
রিয়াল মাদ্রিদের ঘরের মাঠে তাদের রীতিমত বিধ্বস্ত করে জয় পেয়েছে বার্সেলোনা। ইতিহাসের ২৩৭তম এল ক্লাসিকোতে লা লিগা চ্যাম্পিয়ন রিয়ালকে ৩-০ গোলে উড়িয়ে ১৪ পয়েন্টে এগিয়ে গেল বার্সা।
 
গোল করেছেন লুইস সুয়ারেজ, লিওনেল মেসি ও অ্যালেক্স ভিদাল।
 
বহুল প্রত্যাশিত এই ম্যাচের প্রথমার্ধে বেশ দাপট দেখিয়ে খেলে রিয়াল। ম্যাচের তিন মিনিটেই ক্রুসের ক্রস থেকে ক্যাসেমিরোর হেড রোনালদোকে খুঁজে পায় যা তিনি জালে জড়িয়ে দেন। কিন্তু অফসাইডে সেই গোল বাতিল হয়। ম্যাচের দশম মিনিটে টনি ক্রুসের পাস ঠিকমত পা লাগাতে ব্যর্থ হন রোনালদো। দুই দলের আক্রমণ প্রতি আক্রমণের মধ্যে দিয়ে শেষ হয় প্রথমার্ধ।
 
দ্বিতীয়ার্ধটা শুরু হয় আবারও প্রতিদ্বন্দিতার ঝাঁঝ নিয়ে। ম্যাচের ৫৪ মিনিটে রাকিতিচের বাড়িয়ে দেয়া বল থেকে সার্জিও রবার্তোর পাস থেকে কেইলর নাভাসকে ফাঁকি দিয়ে বল জালে জড়ান লুইস সুয়ারেজ। ৬৩ মিনিটে অদ্ভুত এক নাটকের অবতারণা হয় রিয়াল মাদ্রিদের বক্সে। রিয়ালের রক্ষণভেদী পাস সুয়ারেজকে দেন, কিন্তু সুয়ারেজের শট ফিরিয়ে দেন নাভাস। পরে পোস্টে লেগেও ফিরে, ফিরতি বল জালে জড়াতে গেলে রিয়াল ডিফেন্ডার কারভাহাল হাত দিয়ে বল ঠেকানোর চেষ্টা করে। আর এতে তাকে লাল  কার্ড দেয়া হয়, এবং বার্সা সেই ফাউল থেকে পাওয়া পেনাল্টিতে গোল করেন লিওনেল মেসি।
 
১ জন কম নিয়ে খেলা রিয়াল খেলোয়াড় পরিবর্তন করে, কিন্তু আক্রমণের পর আক্রমণ করে যেতে থাকে বার্সা। যোগ করা সময়ে মেসির পাস থেকে তৃতীয়বারের মত বল রিয়ালের জালে জড়ান অ্যালেক্স ভিদাল। এই জয়ে ম্যাচ শেষে ৪৫ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষস্থান সংহত করেছে। এক ম্যাচ কম খেলে রিয়ালের সংগ্রহ ৩১। গোল.কম।
 
ইত্তেফাক/সাব্বির
 
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০