খেলাধুলা | The Daily Ittefaq

এমিরেটস এয়ারলাইন্সকে ধুয়ে দিল ক্ষুব্ধ ধাওয়ান

এমিরেটস এয়ারলাইন্সকে ধুয়ে দিল ক্ষুব্ধ ধাওয়ান
অনলাইন ডেস্ক২৯ ডিসেম্বর, ২০১৭ ইং ১৯:৪৪ মিঃ
এমিরেটস এয়ারলাইন্সকে ধুয়ে দিল ক্ষুব্ধ ধাওয়ান
৫৬ দিনের দীর্ঘ সফরে দক্ষিণ আফ্রিকা পৌঁছেছে টিম ইন্ডিয়া। দলের ওপেনার শিখর ধাওয়ানও দলের সঙ্গে আছেন। তবে শিখরের মনে শান্তি নেই। কেননা স্ত্রী ও শিশুপুত্রকে তিনি যে অনিচ্ছ্বায় রেখে এসেছেন দুবাইয়ে। 
 
জানা গেছে, এমিরেটস এয়ারলাইন্সের খামখেয়ালিপনায় পরিবারকে দুবাইতে রেখেই দক্ষিণ আফ্রিকায় যেতে হয় ধাওয়ানকে। তবে কেপটাউনে পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন এই হার্ডহিটার।
 
ঘটনা বৃহস্পতিবার রাতের। মুম্বাই থেকে ভারতীয় দলের সদস্যরা উড়াল দেন দুবাইয়ের উদ্দেশে। নববিবাহিত অধিনায়ক বিরাট কোহলি স্ত্রী আনুশকাকে নিয়ে প্লেনে উঠেন। ধাওয়ান, রোহিত, রাহানেসহ অন্যান্য ক্রিকেটাররাও নিজেদের পরিবার নিয়েই বিমানে ওঠেন। এরপর প্লেনটি দুবাইয়ে ট্রানজিট নেয়। ট্রানজিট শেষে দুবাই থেকে কেপটাউনের ফ্লাইটে ওঠার আগেই আটকে দেওয়া হয় এই ধাওয়ানের বিদেশী স্ত্রী ও পুত্রকে। কারণ জানতে চাওয়া হলে এয়ারলাইন্স সংস্থা এমিরেটস ধাওয়ানের ছেলের বার্থ সার্টিফিকেট দাবি করে। যেটা সেই মুহূর্তে তাদের সঙ্গে ছিল না। বিমানের এক কর্মীও নাকি তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে জানিয়েছেন ধাওয়ান।
 
 
 
শিখর ধাওয়ান টুইটে লেখেন, 'চরম অপেশাদার ব্যবহার করল এমিরেটস। দুবাই থেকে দক্ষিণ আফ্রিকার পথে আমাদের জানানো হয় আমার স্ত্রী ও ছেলে ফ্লাইটে উঠতে পারবে না। ছেলের বার্থ সার্টিফিকেট ও অন্যান্য কাগজপত্র দাবি করতে শুরু করে তারা। যেটা সেই সময় অবশ্যই আমাদের সঙ্গে ছিল না। '
 
দ্বিতীয় টুইটে তিনি লিখেন, 'ওরা এখন দুবাই এয়ারপোর্টে বসে রয়েছে নথির অপেক্ষায়। কেন এমিরেটস এই দাবিটা মুম্বাই থেকে ফ্লাইটে ওঠার সময় করল না? এই বিমানের এক কর্মী অকারণে দুর্ব্যবহারও করে। '
 
 
 
উল্লেখ্য, এমিরেটস এয়ারলাইন্সের বিরুদ্ধে অতীতেও এমন অভিযোগ উঠেছে খোদ ক্রিকেট অঙ্গণ থেখে। কয়েক বছর আগে সাবেক ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসেন টুইটারে নিজের বাজে অভিজ্ঞতার কথা তুলে ধরে ক্ষোভ প্রকাশ করেছিলেন। 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬