খেলাধুলা | The Daily Ittefaq

বিভাগীয় ভলিবল ও হ্যান্ডবলে সেরা চট্টগ্রাম জেলা

বিভাগীয় ভলিবল ও হ্যান্ডবলে সেরা চট্টগ্রাম জেলা
স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম অফিস১৩ জানুয়ারী, ২০১৮ ইং ২১:২৪ মিঃ
বিভাগীয় ভলিবল ও হ্যান্ডবলে সেরা চট্টগ্রাম জেলা
বাংলাদেশ যুব গেমস চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের ভলিবল ও হ্যান্ডবলে সেরা হয়েছে স্বাগতিক জেলা চট্টগ্রাম। শনিবার বাংলাদেশ রেলওয়ের প্রধান কার্যালয়ের সামনের মাঠে (সিআরবি) অনুষ্ঠিত ভলিবল প্রতিযোগিতার ফাইনালে চট্টগ্রাম জেলা ৩-১ সেটে কুমিল্লা জেলাকে হারিয়ে এ কৃতিত্ব দেখায়।
 
দুই দলের জমাট লড়াইয়ে প্রথম সেটে এগিয়ে যায় চট্টগ্রাম পয়েন্ট ছিল ২৫-১৬। পরবর্তী সেটে ২৫-২৩ পয়েন্টে চট্টগ্রামকে হারিয়ে সমতায় ফেরে আবার কুমিল্লা। পরবর্তীতে অসাধারণ নৈপুন্য দেখিয়ে তৃতীয় ও চতুর্থ সেটে ২৫-২২ ও ২৫-২২ পয়েন্টের ব্যবধানে কুমিল্লাকে বিধ্বস্ত করে সেরার খেতাব লাভ করে চট্টগ্রাম। 
 
এর আগে সকালে একই ভেন্যুতে অনুষ্ঠিত দিনের প্রথম সেমি ফাইনালে কুমিল্লা ৩-২ সেটে কক্সবাজার জেলাকে এবং দুপুরে দিনের অন্য সেমি ফাইনালে চট্টগ্রাম একই ব্যবধানে বান্দরবান জেলার বিপক্ষে জয় লাভ করে ফাইনালে উন্নীত হয়। 
 
চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হ্যান্ডবল প্রতিযোগিতার ফাইনালে স্বাগতিক চট্টগ্রাম ২৭-১৮ গোলে পার্বত্য জেলা বান্দরবানকে পরাজিত করে গেমসের বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। এই দুই ইভেন্টের ফাইনাল খেলার মধ্যদিয়ে সন্ধ্যায় পর্দা নামে বাংলাদেশ যুব গেমস চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের।
 
প্রতিযোগিতা শেষে চট্টগ্রামের মেয়র আ.জ.ম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ মহাসচিব মো. আশিকুর রহমান মিকু, গেমস পর্যবেক্ষক লে. কর্নেল নাহিদ নেওয়াজ, কৃতি শ্যুটার মো. আতিকুর রহমান, সাবরিনা সুলতানা, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম বেবী, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রুমেল, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম প্রমুখ এই সময় উপস্থিত ছিলেন।
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ জানুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:২৩
যোহর১২:০৯
আসর৩:৫৯
মাগরিব৫:৩৭
এশা৬:৫৪
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩২