খেলাধুলা | The Daily Ittefaq

বাংলাদেশের সাথে খেলতে চায় না অস্ট্রেলিয়া!

বাংলাদেশের সাথে খেলতে চায় না অস্ট্রেলিয়া!
অনলাইন ডেস্ক২৫ জানুয়ারী, ২০১৮ ইং ২১:১৫ মিঃ
বাংলাদেশের সাথে খেলতে চায় না অস্ট্রেলিয়া!
ফাইল ছবি
চলতি বছরের আগস্ট- সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। অসিদের বিপক্ষে দুই টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা সাকিব-তামিমদের। কিন্তু সিরিজের জন্য স্পন্সর পাওয়া যাচ্ছেনা, এমন অজুহাত দেখিয়ে বাংলাদেশের বিপক্ষে নিজেদের হোম সিরিজটি বাতিল করতে চাচ্ছে অস্ট্রেলিয়া। সিরিজ খেলার পরিবর্তে তারা আর্থিক জরিমান দিতে চায়।
 
অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড দাবি করেছে যে, বাংলাদেশের খেলা দেখাতে অনিহা প্রকাশ করছেন স্পন্সররা।
 
তবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা মনে করেন, সাকিব-তামিম-মুশফিকরা সাম্প্রতিক সময়ে ক্রিকেটে যেভাবে উন্নতি করেছে এমন অবস্থায় বাংলাদেশকে নিয়ে শঙ্কিত অসিরা । ক্রিকেট বিশ্লেষকদের ধারণা বাংলাদের বিপক্ষে বাজে পরিস্থিতে পড়ার আশঙ্কা থেকেই ঘরের মাঠে খেলতে অনীহ অসিদের।
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অবশ্য সিরিজটি আয়োজনের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন বৃহস্পতিবার সাংবাদিকদের বলেন, আমরা আলোচনা করে চেষ্টা চালিয়ে যাচ্ছি। মার্চ-এপ্রিলে আইসিসির একটা মিটিং আছে। সেখানে এ বিষয়ে আলোচনা হবে। সিরিজটি এখনও বাতিল হয়নি।
 
গত বছর বাংলাদেশ সফরে এসে দুই টেস্টের একটিতে হেরে সমালোচনার মুখে পড়ে যায় স্টিভ স্মিথের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া ক্রিকেট দল।
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭