খেলাধুলা | The Daily Ittefaq

পিএসএল খেলতে ঢাকা ছাড়লেন মাহমুদউল্লাহ, মোস্তাফিজ, সাব্বির

পিএসএল খেলতে ঢাকা ছাড়লেন মাহমুদউল্লাহ, মোস্তাফিজ, সাব্বির
অনলাইন ডেস্ক২১ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ২১:২৭ মিঃ
পিএসএল খেলতে ঢাকা ছাড়লেন মাহমুদউল্লাহ, মোস্তাফিজ, সাব্বির
বৃহস্পতিবার শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসর। আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে খেলছেন বাংলাদেশের বেশ কয়েকজন ক্রিকেটার। মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, সাকিব আল হাসান এবং তামিম ইকবাল।
 
তবে পিএসএলের তৃতীয় আসর খেলতে মঙ্গলবার রাতেই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজ এবং সাব্বির। সাকিব আল হাসান হাতের ইনজুরির কারণে পিএসএলের প্রথম দিকে কয়েকটা ম্যাচ খেলতে পারছেন না। অন্যদিকে তামিম ইকবাল অপেক্ষা করছেন ভিসার জন্য। ভিসা পাওয়া মাত্রই তিনি যাবেন আরব আমিরাতে।
 
মাহমুদউল্লাহ রিয়াদ খেলছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে। গতবারও তিনি এই ফ্রাঞ্চাইজিতে খেলেছিলেন। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান খেলবেন লাহোর কালান্দার্সে। সাব্বির খেলার কথা রয়েছে পেশোয়ার জালমিতে। তার সঙ্গে একই দলে রয়েছেন তামিম ইকবাল এবং সাকিব আল হাসানও।
 
তবে সাব্বির রহমানের পেশোয়ার জালমিতে খেলা মাত্র কয়েকটি ম্যাচের জন্য হয়তো। কারণ, সাকিব আল হাসানের অনুপস্থিতিতেই সাব্বির রহমানকে পরিবর্তিত খেলোয়াড় হিসেবে নিয়েছে পেশোয়ার। সাকিব সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিলে ফিরে আসতে হবে সাব্বির রহমানকে। তামিম গত বছরও খেলেছেন পেশোয়ার জালমিতে। তাকে রেখেই দিয়েছে দলটি। সাকিবকে নিয়েছে প্লেয়ার ড্রাফট থেকে।
 
সাব্বিরকে বিসিবির অনাপত্তি দেয়ায় কিছুটা সমালোচনাও হচ্ছে। কারণ এনসিএলে এক দর্শককে পিটিয়ে আহত করার অপরাধে সাব্বিরকে ঘরোয়া ক্রিকেটে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছে বিসিবি। অন্য দেশের ঘরোয়া ক্রিকেটে তার খেলার অনুমতি দেয়ার কারণে বিস্ময় তৈরি হয়েছে বৈকি।
 
তবে, পিএসএলে খেলতে যাওয়া সব ক্রিকেটারকেই ৪ মার্চ পর্যন্ত অনাপত্তি পত্র দিয়েছে বিসিবি। কারণ, শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি খেলার জন্য আরব আমিরাত থেকে সোজা শ্রীলঙ্কায় চলে যেতে হবে এসব ক্রিকেটারকে।
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩