খেলাধুলা | The Daily Ittefaq

নেপালে বিমান বিধ্বস্তের ঘটনায় টাইগারদের শোক

নেপালে বিমান বিধ্বস্তের ঘটনায় টাইগারদের শোক
অনলাইন ডেস্ক১৩ মার্চ, ২০১৮ ইং ১৫:৩৯ মিঃ
নেপালে বিমান বিধ্বস্তের ঘটনায় টাইগারদের শোক
নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশের ইউএস বাংলা বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত ও তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ও সাবেক দলপতি মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্টে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করে স্ট্যাটাস দিয়েছেন সাকিব ও মুশফিক। 
 
সোমবার দুপুর ১২টা ৫০ মিনিটে নেপালের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়োজাহাজটি ছেড়ে যায়। এতে ৬৭জন যাত্রী ও ৪জন ক্রু ছিলেন। তবে নেপালের স্থানীয় সময় বেলা ২টা ২০ মিনিটে কাঠমান্ডুতে নামার সময় পাইলট নিয়ন্ত্রন হারালে বিমানটি রানওয়ে থেকে ছিটকে পড়ে বিধ্বস্ত হয়। এমন দুর্ঘটনায় অনেকেই নিহত ও আহত হন। 
 
এই ঘটনায় মর্মাহত বাংলাদেশে টেস্ট ও টি২০ অধিনায়ক সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে সাকিব লিখেছেন, ‘খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের উদ্দেশ্যে জানাই আমার আর শিশিরের পক্ষ থেকে গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগায়, সেই প্রার্থনা করছি।’ আঙ্গুলের ইনজুরির কারনে শ্রীলংকায় সফররত বাংলাদেশ দলের সাথে নিদাহাস ট্রফিতে অংশ নেননি সাকিব। 
 
সাকিবের মত নিহতদের প্রতি সমবেদনা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন মুশফিকুর রহিমও। তিনি লিখেছেন, ‘আপনারা সবাই এই মানুষগুলোর জন্য দোয়া করুন।’ বাসস।
 
এদিকে নিদহাস ট্রফিতে বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ জানিয়েছেন, নেপালের দুর্ঘটনায় বাংলাদেশ দল কাল ভারতের বিপক্ষে ম্যাচে কালো ব্যাজ পরে নামবে। তিনি বলেন, ‘কাল যখন আমরা খবরটা শুনলাম, খুবই মর্মাহত হয়েছি। শুনেছি, সেখানে ৩৫ থেকে ৪০ জনের মতো বাংলাদেশি ছিলেন। খুবই মর্মান্তিক। তারা কারও না কারও খুব কাছের মানুষ। খুবই বেদনাদায়ক। তাদের পরিবার ও স্বজনকে সমবেদনা জানাই। সৃষ্টিকর্তা যেন তাঁর পরিবার পরিজনের এই শোক বইবার ক্ষমতা দেন, এ দোয়া করি।’
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯