খেলাধুলা | The Daily Ittefaq

কাঙ্ক্ষিত ব্রেক থ্রু আনলেন রুবেল

কাঙ্ক্ষিত ব্রেক থ্রু আনলেন রুবেল
অনলাইন ডেস্ক১৪ মার্চ, ২০১৮ ইং ২০:২১ মিঃ
কাঙ্ক্ষিত ব্রেক থ্রু আনলেন রুবেল
দশম ওভারের পঞ্চম বলে এসে কাঙ্ক্ষিত উইকেটের দেখা পেলেন রুবেল হোসেন। দলীয় ৭০ রানে ভারতের ওপেনিং জুটি ভাঙতে সক্ষম হন তিনি। ২৭ বল থেকে পাঁচটি চার ও একটি ছক্কার মারে ৩৫ রান করা ধাওয়ানকে বোল্ড করে সাজঘরে পাঠান তিনি।
 
এর আগে নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-২০ সিরিজের পঞ্চম ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। লিগের প্রথম পর্বে বাংলাদেশকে ৬ উইকেটে হারিয়েছিলো ভারত। আজ জিতলে ফাইনালের পথে এক ধাপ এগিয়ে যাবে বাংলাদেশ। আর ভারত জিতলে ফাইনাল নিশ্চিত করে ফেলবে রোহিতের দল। 
 
নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে একটি পরিবর্তন নিয়ে খেলতে নেমে বাংলাদেশ। ডানহাতি পেসার তাসকিন আহমেদের পরিবর্তে দলে এসেছেনে বাঁ-হাতি পেসার আবু হায়দার। একটি পরিবর্তন ভারতের একাদশেও। জয়দেব উনাদকতের জায়গায় দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সিরাজ। 
 
লিগে এখন পর্যন্ত ৩ ম্যাচে অংশ নিয়ে ২টি জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ভারত। ৩ ম্যাচ খেলেছে স্বাগতিক শ্রীলঙ্কাও। ১টি জয়ে ২ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে দ্বিতীয় স্থানে লঙ্কানরা। ২ ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে টেবিলের তলানিতে বাংলাদেশ। 
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬