খেলাধুলা | The Daily Ittefaq

মুস্তাফিজকে ডেথ ওভারের কৌশল শেখাচ্ছেন মালিঙ্গা

মুস্তাফিজকে ডেথ ওভারের কৌশল শেখাচ্ছেন মালিঙ্গা
অনলাইন ডেস্ক১৭ এপ্রিল, ২০১৮ ইং ১৯:৫৩ মিঃ
মুস্তাফিজকে ডেথ ওভারের কৌশল শেখাচ্ছেন মালিঙ্গা
চলতি আইপিএল এ  সব মিলিয়ে এবার তিন ম্যাচে ৫ উইকেট। তিন ম্যাচে এখন পর্যন্ত ২৯টি ডট বল। এবার তাঁর স্ট্রাইক রেটও ২০১৬ সালের চেয়ে ভালো। সেবার প্রতি ২২ বলে একটি করে উইকেট পেতেন। এবার প্রতি ১৫ বলে একটি করে উইকেট পাচ্ছেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান।
 
আজ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলা আছে মুম্বাই ইন্ডিয়ানসের। বেঙ্গালুরু মানে বিরাট সব তারকা ব্যাটসম্যানদের ভিড়। শুধু তো বিরাট কোহলি নয়। এবি ডি ভিলিয়ার্স, কুইন্টন ডি ককেরাও আছেন এই দলে। তবে আসল লড়াইটা হতে পারে মোস্তাফিজ বনাম কোহলি। রোমাঞ্চকর লড়াই হবে সন্দেহ নেই।
 
এই ম্যাচটা জেতা মুম্বাইয়ের জন্য খুবই জরুরি। আইপিএলে প্রথম তিন ম্যাচেই হেরে শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। তিন ম্যাচেই অবশ্য খেলা গড়িয়েছে শেষ ওভারের শেষ বলে। এর মধ্যে দুবার শেষ ওভার বোলিং করেছেন মোস্তাফিজ। অন্তত দুবার ম্যাচ যে শেষ ওভার পর্যন্ত গেছে, তাতে কৃতিত্ব আছে মোস্তাফিজের ফিরতি স্পেলের কৃপণ বোলিংয়ের।
 
এখন পর্যন্ত তিন ম্যাচেই উইকেট নিয়েছেন মোস্তাফিজ। গত দুই ম্যাচে তো খুবই কৃপণ বোলিং করেছেন। এর মধ্যে নিজের পুরোনো দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে করেছেন আইপিএলে নিজের দ্বিতীয় সেরা বোলিং। ২৪ রানে নিয়েছেন ৩ উইকেট। 
 
এদিকে চলতি আইপিএল প্রথম জয়ের দেখা পেতে কোন কমতি রাখছেনা মুম্বাই। মোস্তাফিজকে ডেথ ওভারের বোলিং কৌশল শিখিয়ে দিচ্ছেন ফ্রাঞ্চাইজির বোলিং মেন্টর ও লঙ্কান বোলিং স্টার লাসিথ মালিঙ্গা। মালিঙ্গা পৃথিবীর অন্যতম সেরা ডেথ ওভার বোলার। তার বোলিং নৈপুন্যে অনেক ম্যাচও জিতেছিল মুম্বাই। মালিঙ্গার কৌশল মোস্তাফিজ কীভাবে কাজে লাগাতে পারেন সেটি দেখতে হলে চোখ রাখতে হবে স্টার স্পোর্টসে রাত আটটায়।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫