খেলাধুলা | The Daily Ittefaq

আমিরকে রেখেই ইংল্যান্ড গেল পাকিস্তান দল

আমিরকে রেখেই ইংল্যান্ড গেল পাকিস্তান দল
অনলাইন ডেস্ক২৩ এপ্রিল, ২০১৮ ইং ২০:০৩ মিঃ
আমিরকে রেখেই ইংল্যান্ড গেল পাকিস্তান দল
ভিসা না পাওয়ায় পেসার মোহাম্মদ আমিরকে ছাড়াই আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে সোমবার সকালে দেশ ছেড়েছে পাকিস্তান ক্রিকেট দল। ভিসা পেতে দেরি হওয়ায় দলের সঙ্গে দেশ ছাড়তে পারেননি আমির। তবে এ সপ্তাহেই দলের গুরুত্বপূর্ণ এ সদস্য ভিসা পেয়ে যাবেন বলে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
 
ভিসা পেলে আগামী বুধবার তিনি লন্ডনের উদ্দেশ্যে দেশ ছাড়তে পারেন। তবে ব্রিটিশ গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে দলের সঙ্গে নয়, দীর্ঘ দিনের ভিসা চেয়ে আমির ব্যক্তিগতভাবে আবেদন করেছেন। তবে বিষয়টি অস্বীকার করে পিসিবি’র এক মুখপাত্র ইএসপিএনকে জানিয়েছেন, ‘তিনি দলের সঙ্গে যাননি। কেননা আমরা এখনো তার ভিসার জন্য অপেক্ষা করছি। তার ভিসা এখনো অপেক্ষামান আছে এবং আমরা আশা করছি বুধবার পেলে সেদিনই তিনি লন্ডন রওনা হবেন।’
 
অবশ্য ইংল্যান্ডের ভিসা পেতে দেরি হওয়াটা আমিরের জন্য অস্বাভাবিক কিছু নয়। স্পট ফিক্সিং কেলেঙ্কারির কারণে তাকে যুক্তরাজ্যে কিছু দিন জেল ঘাটতে হয়েছিল। ২০১৬ সালে পাকিস্তান দলের সর্বশেষ ইংল্যান্ড সফরেও ভিসা পেতে একই সমস্যা পড়তে হয়েছিল আমিরকে। তার ভিসা পেতে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সহায়তা চেয়েছে পিসিবি। ২০১৪ সালে যুক্তরাজ্যের ভিসা পেতে ব্যক্তিগতভাবে আবেদন করেছিলেন আমির। তবে সেই আবেদন প্রত্যাখ্যাত হয়েছে। 
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৭ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪২
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৭