খেলাধুলা | The Daily Ittefaq

ভুলের জন্য ক্ষমা চাইলেন লিভারপুলের গোলরক্ষক কারিয়াস

ভুলের জন্য ক্ষমা চাইলেন লিভারপুলের গোলরক্ষক কারিয়াস
অনলাইন ডেস্ক২৭ মে, ২০১৮ ইং ১৫:৫২ মিঃ
ভুলের জন্য ক্ষমা চাইলেন লিভারপুলের গোলরক্ষক কারিয়াস
চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গোলরক্ষক লোরিস কারিয়াসের দুটি বড় ভুলে লিভারপুলের শিরোপা জেতার আশা শেষ হয়ে গিয়েছিল। এই ভুলের মাশুল ক্যারিয়ারের বাকিটা সময় হয়ত আর কোনভাবেই দিতে পারবেন না ২৪ বছর বয়সী এই জার্মান গোলরক্ষক। ম্যাচ শেষে পুরো ক্লাবের কাছে তাই ক্ষমা চেয়েছেন কারিয়াস।
 
বদলী খেলোয়াড় গ্যারেথ বেলের দুই গোলে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে টানা তৃতীয়বারের মত ইউরোপের ক্লাব ফুটবলের সর্বোচ্চ আসরের শিরোপা জিতেছে গ্যালাকটিকোরা।
 
কিন্তু মাদ্রিদের এই জয়ে কারিয়াসের হেঁয়ালিপনা বিশাল প্রভাব ফেলেছে। কিয়েভে কারিয়াসের প্রথম ভুলে করিম বেনজেমা গোল করে মাদ্রিদকে এগিয়ে দিয়েছিলেন। সাদিও মানের সমতার পরে বেলের দুর্দান্ত বাইসাইকেল কিকে আবারো এগিয়ে যায় জিনেদিন জিদানের দল। তবে বেলের দ্বিতীয় গোলটি ধরতে গিয়ে কারিয়াস যে ভুল করেছেন তা ছিল ক্ষমার অযোগ্য। বেলের দুরপাল্লার শট কারিয়াসের হাত ফসকে জালে জড়ালে লিভারপুল সমর্থকরা হতবাক হয়ে যায়। 
 
 
ম্যাচ শেষে কান্নায় ভেঙ্গে পড়েন কারিয়াস। ইউক্রেনে লিভারপুলের এই পরাজয়ের সব ব্যর্থতা তিনি নিজের বলে স্বীকার করেছেন। 
 
কারিয়াস বলেন, ‘এই মুহূর্তে আমি কিছুই বুঝতে পারছিনা।আজ আমি দলকে হারিয়েছি। সকলের জন্য আমি দু:খ প্রকাশ করছি। আমার ভুলেই আজ শিরোপা হাতছাড়া হয়েছে। এজন্য আমি পুরো ক্লাবের কাছে ক্ষমাপ্রার্থী। একজন গোলরক্ষকের জন্য এটাই জীবন। সব কিছুকে পিছনে ফেলে আবারো সামনে এগিয়ে যেতে হবে। তবে এই মুহূর্তে আমি সত্যিকার অর্থেই সকলের জন্য দু:খিত।’ বাসস।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮