খেলাধুলা | The Daily Ittefaq

আবার প্রকাশ্যে এল ‘ধোনি-প্রীতি’

আবার প্রকাশ্যে এল ‘ধোনি-প্রীতি’
অনলাইন ডেস্ক২৮ মে, ২০১৮ ইং ২২:২২ মিঃ
আবার প্রকাশ্যে এল ‘ধোনি-প্রীতি’
ইচ্ছেরা কি সত্যিই ছুটে চলে না কি ইচ্ছেরা মনের মাঝে আনাগোনা করে? বলা সত্যিই বড় কঠিন। অবুঝ মন, তাই হয়তো আবারও ‘ধোনি-প্রীতি’-র কথা প্রকাশ্যে বললেন পঞ্জাবের মালকিন। সেই সঙ্গে একরাশ হতাশাও বেরিয়ে এল নায়িকার কণ্ঠ থেকে। তার দলে যে কখনও মহেন্দ্র সিং ধোনি খেলবেন না, সেটা কিছুতেই মন থেকে মেনে নিতে পারেননি বলিউড কুইন প্রীতি জিন্তা।
 
সম্প্রতি একটি অনুষ্ঠানে প্রীতি জিন্তাকে প্রশ্ন করা হয়েছিল, বর্তমানে যারা আইপিএল খেলছেন তাদের মধ্যে কাকে তিনি তার দলে নিতে চান? তার ইচ্ছে কোনওদিন পূরণ হবে না জেনেও প্রীতির উত্তর ছিল ধোনি। তিনি বলেন, ‘একমাত্র প্লেয়ার, যাকে আমি সবসময় আমার দলে চেয়েছি, কিন্তু জানি এটা কখনও হবে না, সেই ক্রিকেটার হলেন এমএস ধোনি। আইপিএল যখন শুরু হয়েছিল তখন আমি ধোনির ভক্ত ছিলাম না, কিন্তু গত দশ বছরে আমি তাকে (ধোনি) যেভাবে দেখেছি তারপর থেকে আমি মুগ্ধ।"
 
এবারের আইপিএল থেকে পঞ্জাব ছিটকে যাওয়ার পর প্রীতি ধোনির দলকেই সমর্থনের কথা বলেছিলেন টুইটারে। টুইটারে এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি সব দলকেই পছন্দ করি, তবে যতক্ষণ আমরা তাদের বিরুদ্ধে খেলছি না ততক্ষণ পর্যন্ত। কিন্তু আমি এমএসডি-র বড় ফ্যান। তাই ওর সাফল্যে আমি আনন্দ পাই।’
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০