খেলাধুলা | The Daily Ittefaq

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনেও মাশরাফি–সাকিবের নির্বাচন প্রসঙ্গ

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনেও মাশরাফি–সাকিবের নির্বাচন প্রসঙ্গ
অনলাইন ডেস্ক৩০ মে, ২০১৮ ইং ২০:০৬ মিঃ
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনেও মাশরাফি–সাকিবের নির্বাচন প্রসঙ্গ
ফাইল ছবি
গত দু’দিন ধরেই বাংলাদেশের দুই ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসানের নির্বাচন নিয়ে চলছে নানা গুঞ্জ।ন। এর মধ্যে গতকাল পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বক্তব্য সেই পালে হাওয়া লাগায়। ভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে আজ বুধবার এক সাংবাদিক বিষয়টি প্রধামন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিতে আনেন। 
 
প্রধানমন্ত্রী সরাসরি কোনও উত্তর দেননি। তেবে নেতিবাচক কিছুও বলেননি। বরং বিশ্বের বিভিন্ন দেশে যে তারকাদের মনোনয়ন দেয়া হয় সে প্রসঙ্গও টানলেন। প্রধানমন্ত্রীকে একজন সাংবাদিক প্রশ্ন করেন, তারকারা রাজনীতিতে এলে তৃণমূলের রাজনীতিবিদদের নির্বাচনে আসাটা বাধাগ্রস্ত হবে কি না। 
 
জবাবে তিনি বলেন, ‘পৃথিবীর সব দেশেই তারকারা মনোনয়ন পেয়ে থাকেন। এটা নতুন কিছু নয়। এখন কারও যদি আকাঙ্ক্ষা থাকে নিশ্চয়ই...তারা আমাদের দেশের জন্য সম্মান বয়ে এনেছেন, খেলাটাকে ভালো অবস্থানে নিয়ে এসেছেন। পৃথিবীর সব দেশেই এটা দেখা যায়। তার মানে এই নয় যে তৃণমূলের নেতারা মনোনয়ন পান না। আমরা সবাই তৃণমূল থেকে এসেছি। স্কুলজীবন থেকে রাজনীতি করে উঠে এসেছি। আমরা সেলিব্রেটি হয়ে আসিনি। কাজেই আমরা তো আছিই।’
 
এর আগে গতকাল দুপুরে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে সাংবাদিকদের বলেন, ভবিষ্যতে মাশরাফির নির্বাচন করার সম্ভাবনা আছে। উনি যদি নির্বাচন করেন, তাহলে তাকে ভোট দেবেন। সাকিব প্রসঙ্গেও একই কথা বলেন তিনি। 
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩