খেলাধুলা | The Daily Ittefaq

জাতীয় সংগীতে ঠোঁট না মেলানোর ব্যাখ্যা দিলেন তামিম

জাতীয় সংগীতে ঠোঁট না মেলানোর ব্যাখ্যা দিলেন তামিম
অনলাইন ডেস্ক০৪ জুন, ২০১৮ ইং ২০:৫৫ মিঃ
জাতীয় সংগীতে ঠোঁট না মেলানোর ব্যাখ্যা দিলেন তামিম
আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচে টাইগাররা হেরে গেলেও ম্যাচের রেশ এখনো শেষ হয় নি। কেননা দল হারলে কত কথাই শুনতে হয়! ভক্ত-সমর্থকদের চোখেও খেলোয়াড়দের অনেক খুঁত ধরা পড়ে। যেমনটা অনেকের চোখে পড়েছে, যে দেরাদুনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে জাতীয় সংগীত চলার সময় দলের অনেক খেলোয়াড়ের ঠোঁট নড়েনি, ঘটনাটা চোখে আটকানোর পর টাইগারদের দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলতেও কুণ্ঠাবোধ করছেন না অনেকে। 
 
অবশেষে এমন ঘটনা এবং সমালোচনার বিষয়ে মুখ খুললেন জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবাল। ফেসবুক-টুইটারের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে তামিম সবার কাছে ব্যাখ্যা করেছেন আসলে কি ঘটেছিল দেরাদুনে, কেন খেলোয়াড়দের অনেকে জাতীয় সংগীতের সঙ্গে ঠোঁট মেলাতে পারেননি।
 
টাইগার ওপেনার লিখেছেন, ‘রোববারের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি টিভিতে দেখার সময় অনেক সমর্থক ভুল বুঝে থাকতে পারেন। জাতীয় সংগীত চলার সময় দলের অনেক খেলোয়াড়ের চেহারায় গড়বড় দেখা যাচ্ছিল। আসল ঘটনা হলো, আফগানিস্তানের জাতীয় সংগীত শোনা গেলেও যে কোনো কারণেই হোক বাংলাদেশের জাতীয় সংগীত মাঠ থেকে শোনা যাচ্ছিল না। খেলোয়াড়রা সেটার জন্য অপেক্ষা করছিল। মজার ব্যাপার হলো, টিভির দর্শকরা হয়তো জাতীয় সংগীত শুনে থাকতে পারেন। আমরা খেলোয়াড়রা সেটা শুনতে পাচ্ছিলাম না।’
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০