খেলাধুলা | The Daily Ittefaq

অর্থাভাবে ট্রফি বিক্রি করছেন বিখ্যাত এই খেলোয়াড়

অর্থাভাবে ট্রফি বিক্রি করছেন বিখ্যাত এই খেলোয়াড়
অনলাইন ডেস্ক১১ জুন, ২০১৮ ইং ২০:০১ মিঃ
অর্থাভাবে ট্রফি বিক্রি করছেন বিখ্যাত এই খেলোয়াড়
একসময় তিনিই ছিলেন টেনিসে নম্বর ওয়ান। ছিলেন বহু ভক্তের হার্টথ্রবও। এই তারকার শটের জাদুতে কাঁপত কোর্ট। জিতেছেন বহু ট্রফি। কিন্তু তার জীবনেই নেমে এল অমানিশার অন্ধকার। দেউলিয়া হয়ে তাই নিজের জেতা ট্রফিগুলোই অনলাইনে বেঁচে দিচ্ছেন জার্মান টেনিস তারকা বরিস বেকার।
 
গত বছরই ব্রিটেনের একটি কোর্ট তাকে দেউলিয়া ঘোষণা করেছে। তার পরেই বরিস অনলাইন নিলামে তুলেছেন ৮১টি ট্রফি ও ব্যবহৃত সামগ্রী। তার মধ্যে রয়েছে উম্বলডন ও ইউএস ওপেনে জেতা ট্রফিও।
 
এর মধ্যে মহামূল্যবান হচ্ছে রেনশ কাপের রেপ্লিকা। যেটি বেকার মাত্র ১৭ বছর বয়সে জিতেছিলেন কনিষ্ঠতম খেলোয়াড় হিসেবে। এর দাম উঠেছে ৭ লাখ টাকা। ১৯৯৬ সালে এক জোড়া জুতা পরে তিনি খেলেছিলেন। সেই জুতোর দাম শুরু হয়েছে ৪৫ হাজার টাকা থেকে।
 
 
কেন এমন অবস্থা হলো বরিস বেকারের? বিভিন্ন ক্ষেত্রে ভুল বিনিয়োগ করে ডুবেছেন তিনি। এছাড়া ২০০০ সালে প্রথম বিবাহবিচ্ছেদের সময় খোরপোষ বাবদ প্রায় ৯০ কোটি টাকা দিতে হয়েছিল এই প্রাক্তন টেনিস তারকাকে।
 
২০০১ সালে এক রুশ মডেলের সঙ্গে যৌন সম্পর্কের জেরে সেই মডেল গর্ভবতী হয়ে পড়েন। তার সঙ্গে আদালতের বাইরে মীমাংসা করতে গিয়ে কয়েক কোটি পাউন্ড যায় বেকারের পকেট থেকে। নাইজেরীয় এক তেল কোম্পানিতে বিনিয়োগ করেও দারুণভাবে ক্ষতিগ্রস্থ হন প্রাক্তন এক নম্বর টেনিস তারকা।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭