খেলাধুলা | The Daily Ittefaq

অস্ট্রেলিয়ায় ফুটবল ক্যারিয়ার শুরু করছেন বোল্ট

অস্ট্রেলিয়ায় ফুটবল ক্যারিয়ার শুরু করছেন বোল্ট
অনলাইন ডেস্ক১৭ জুলাই, ২০১৮ ইং ১৫:৪৬ মিঃ
অস্ট্রেলিয়ায় ফুটবল ক্যারিয়ার শুরু করছেন বোল্ট
বিশ্বে দৌড়ে তাঁর সমকক্ষ কেউ নেই। ট্র্যাকের রাজা, আট বারের অলিম্পিক চ্যাম্পিয়ন উসাইন বোল্ট এখন পুরাদস্তুর পেশাদার ফুটবলার। 
 
বোল্টের এজেন্ট টনি র‌্যালিস বলেছেন, অস্ট্রেলিয়ায় পেশাদার ফুটবল ক্যারিয়ার শুরু করার জন্য ট্রায়াল দিবেন বোল্ট। ‘কিছু শর্তে’ একমত হওয়া গেলেই ট্রায়াল হবে।
 
অস্ট্রেলিয়ার এ-লিগ প্রতিযোগিতার দল সেন্ট্রাল কোস্ট ম্যারিনার্স ক্লাবের সঙ্গে আপাতত ছয়মাসের একটি চুক্তির ব্যাপারে ৩১ বছর বয়সী জ্যামাইকান এই তারকার কথা চলছে।
 
ক্লাবের কর্মকর্তারা বলছে, ‘যদি সবকিছু ভালোভাবে হয়, তবে বোল্টকে আপাতত এক মৌসুমের জন্য চুক্তিবদ্ধ করা হবে।
এর আগে বোল্ট জার্মানি, নরওয়ে ও দক্ষিণ আফ্রিকায় ফুটবলের প্রশিক্ষণ নিয়েছেন। ১০০ ও ২০০ মিটার দৌড়ে বিশ্বরেকর্ডের অধিকারী বোল্ট গত বছর ট্র্যাক ও ফিল্ড থেকে অবসর নেওয়ার সময়েই ফুটবলের ব্যাপারে নিজের আগ্রহের কথা জানিয়েছিলেন। বোল্ট ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের খুব ভক্ত। ম্যানচেস্টারের সাবেক সহকারী কোচ মাইক ফেলান এখন ম্যারিনার্সের দায়িত্বে আছেন।
 
ম্যারিনার্সের প্রধান নির্বাহী শন মিলেক্যাম্প বলেন, বোল্টকে রাজি করাতে ক্লাব চারমাস ধরে চেষ্টা করছে। চুক্তি হওয়ার প্রক্রিয়াটা ভালোমতোই চলছে।
 
র‌্যালি বলেন, বোল্টের বেতন নিয়েই এখন আসলে এখন আলাপ আলোচনা হচ্ছে।  সূত্র জানায়, বোল্টের জন্য টাকার বস্তা নিয়েই প্রস্তাব দিয়েছে ক্লাব।
 
অ্যাথলেটিক্সের ট্র্যাকের মত বোল্ট ফুটবলের মাঠেও রাজত্ব করতে পারে কি না সেটি দেখার জন্য তাই আগামি মৌসুমের অস্ট্রেলিয়ান ঘরোয়া প্রতিযোগিতার দিকে চোখ রাখতে হবে বোল্টভক্তদের।
 
ইত্তেফাক/রেজা 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭