খেলাধুলা | The Daily Ittefaq

প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে ম্যানইউ জয়ী

প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে ম্যানইউ জয়ী
অনলাইন ডেস্ক১১ আগষ্ট, ২০১৮ ইং ১১:০১ মিঃ
প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে ম্যানইউ জয়ী
ইংলিশ প্রিমিয়ার লিগে জয় দিয়ে মৌসুম শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শুক্রবার রাতে ওল্ড ট্রাফোর্ডে লিগের উদ্বোধনী ম্যাচে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে তারা। ম্যানইউর পক্ষে ফরাসি তারকা পল পগবা পেনাল্টি থেকে একটি গোল করেন। এছাড়া লুক শো করেন আরেক গোল। লেস্টারের হয়ে এক গোল করেন জেমি ভার্ডি।
 
ম্যানচেস্টার ইউনাইটেড ও লেস্টার সিটির খেলোয়াড়েরা তাঁদের হতাশই করেছেন। যদিও ম্যাচটা ২-১ গোলে জিতে মৌসুমের শুভসূচনা করেছে ম্যানইউ।
 
খেলা শুরুর তৃতীয় মিনিটেই পেনাল্টি পায় ম্যানইউ। ম্যানইউর ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজের শট ডি বক্সের মধ্যে লেস্টার সিটির ডেনিয়েল অ্যামার্টির হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি| সানচেজ ও পগবা খানিকটা আলোচনা করলেন পেনাল্টি নেওয়ার বিষয়ে। এরপর পগবা শট নিয়ে লক্ষ্যভেদ করেন। এই গোলের সুবাদে চতুর্থ ফরাসি হিসেবে ম্যানইউর হয়ে লিগে মৌসুমের প্রথম গোল করলেন পগবা।
 
ম্যানইউর পক্ষে ব্যবধান দ্বিগুণ করেন লুক শ’। ৮৩ মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন তিনি। দুই গোলে পিছিয়ে পড়া লেস্টার যোগ করা সময়ে এক গোল শোধ করতে সক্ষম হয়। তবে এতে ম্যানইউকে পূর্ণ পয়েন্ট আদায় থেকে বিরত রাখতে পারেনি দলটি।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৫
আসর৩:৫৪
মাগরিব৫:৩৫
এশা৬:৪৭
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:৩০