খেলাধুলা | The Daily Ittefaq

গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করছিলেন সালাহ!

গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করছিলেন সালাহ!
অনলাইন ডেস্ক১৪ আগষ্ট, ২০১৮ ইং ১১:৩৩ মিঃ
গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করছিলেন সালাহ!
 
লিভারপুল স্ট্রাইকার মোহাম্মদ সালাহ গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করছেন, এরকম একটি ভিডিও দেখার পর তা পুলিশকে জানানো হয়েছে। একটি টুইট বার্তায় মার্সেইসাইড পুলিশ নিশ্চিত করছে যে, ওই ভিডিওটি ‘সংশ্লিষ্ট বিভাগে’ পাঠানো হয়েছে।
 
লিভারপুল ক্লাবের একজন মুখপাত্র বলেছেন, খেলোয়াড়ের সঙ্গে আলাপ আলোচনার পরেই তারা ভিডিওটির বিষয়ে পুলিশকে সতর্ক করেছেন। এ বিষয়ে পরবর্তী যেকোনো পদক্ষেপ হবে ক্লাবের অভ্যন্তরীণ বিষয়।
 
টুইটার বার্তায় বিষয়টি সম্পর্কে অবহিত হওয়ার কথা জানিয়েছে মার্সেই সাইড পুলিশ কর্তৃপক্ষ। টুইটারে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, মিশরীয় নাগরিক মোহাম্মদ সালাহ, যিনি লিভারপুলের হয়ে গত মৌসুমে ৪৪টি গোল করেছেন, চালকের আসনে বসে মোবাইল ফোন ব্যবহার করছেন। এ সময় তার গাড়িটি ভক্তরা ঘিরে ধরেছিলেন, যাদের মধ্যে শিশুরাও ছিল।
লিভারপুল মুখপাত্র বলছেন, ‘খেলোয়াড়ের সঙ্গে আলাপের পর মার্সেইসাইড পুলিশ কর্তৃপক্ষকে ভিডিওটির বিষয়ে জানানো হয়েছে এবং কি পরিস্থিতিতে সেটি ধারণ করা হয়েছিল, তাও বলা হয়েছে।’
তিনি আরো বলেন, ‘আমরা খেলোয়াড়ের সঙ্গে কথা বলেছি। এ বিষয়ে পরবর্তী যেকোনো পদক্ষেপ অভ্যন্তরীণভাবে নেয়া হবে। এ বিষয়ে ক্লাব বা খেলোয়াড়ের পক্ষ থেকে আর কোন মন্তব্য করা হবে না।’-বিবিসি।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০