খেলাধুলা | The Daily Ittefaq

কাতার স্পোর্টস ক্লাবে যাচ্ছেন ইতো

কাতার স্পোর্টস ক্লাবে যাচ্ছেন ইতো
অনলাইন ডেস্ক১৪ আগষ্ট, ২০১৮ ইং ১৬:৩৮ মিঃ
কাতার স্পোর্টস ক্লাবে যাচ্ছেন ইতো
ফ্রি টান্সফার সুবিধাকে কাজে লাগিয়ে কাতার স্পোর্টস ক্লাবে যোগ দিচ্ছেন বার্সেলোনার সাবেক স্ট্রাইকার স্যামুয়েল ইতো। কাতারের ক্লাবটি এই তথ্য নিশ্চিত করেছে।
 
৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড ইন্টার মিলান ও চেলসিতেও খেলেছেন। সম্প্রতি তিন বছরের চুক্তিতে তিনি তুরষ্কের আনতালায়াসপোর ও কোনইয়াসপোরে খেলেছেন। নতুন ক্লাবের পক্ষ থেকে টুইটারে ইতোর দলভূক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
 
এর আগে ইতো জানিয়েছিলেন তিনি ফ্রান্সের হয়ে তার ক্যারিয়ার শেষ করতে চান। ক্যামেরুনের এই সাবেক জাতীয় দলের খেলোয়াড় বলেছেন, ‘আমি শুধুমাত্র ফুটবল খেলা চালিয়ে যেতে চাই। আরো দুই মৌসুম আমি খেলতে চাই। এরপর ক্যারিয়ার শেষ করে নতুন জীবন শুরু করবো। আমি জানি কিভাবে গোল করতে হয়। পুরো ক্যারিয়ারে আমি এটাই শিখেছি ও এটাই চালিয়ে যেতে চাই। যদিও এই কাজটি একজন ডিফেন্ডারের জন্য কঠিন। আমার বয়স যখন ২০ ছিল তখনো আমি এত দ্রুত গতিতে দৌড়াতে পারিনি। কিন্তু বয়সের সাথে সাথে আমি আরো বেশী পরিণত ও অভিজ্ঞ হয়েছি।’
 
ক্যামেরুনের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোল করেছেন ইতো। এ ছাড়া ক্যারিয়ারে তিনটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, দুইবারের আফ্রিকান নেশন্স কাপ ও চারবারের আফ্রিকান বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জণ করেছেন।
 
ইত্তেফাক/আরএ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩