খেলাধুলা | The Daily Ittefaq

রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা নেই সাঙ্গার

রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা নেই সাঙ্গার
অনলাইন ডেস্ক১৪ আগষ্ট, ২০১৮ ইং ১৭:৩১ মিঃ
রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা নেই সাঙ্গার
রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন নাকচ করে দিলেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক কুমার সাঙ্গাকারা। তিনি বলেছেন, যে গুজব ও জল্পনা চলছে, সেটা থামিয়ে দিতে চাই আমি। সবাইকে জানিয়ে দিচ্ছি, রাজনৈতিক পদের কোনো বাসনা আমার নেই। আমি কোনোদিন রাজনীতিতে যোগ দেব না।
 
সম্প্রতি শ্রীলঙ্কার সংবাদমাধ্যমে খবর প্রচারিত হয়, আগামী বছরের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করার কথা ভাবছেন সাঙ্গাকারা। তাঁর সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চলা ইমরান খানের তুলনা শুরু হয়ে যায়। তবে এই প্রাক্তন বাঁহাতি ব্যাটসম্যান স্পষ্ট জানিয়ে দিলেন, তার ইমরানের মতো হওয়ার কোনো ইচ্ছা নেই।
 
আগামী বছরের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে দেশটির প্রথান বিরোধী দলের দলের সঙ্গে তার আলোচনার কথা অস্বীকার করে তিনি বলেন, কখনোই আমার এমন ইচ্ছে ছিল না এবং আমি অত্যন্ত নিশ্চিত করে বলতে পারি ভবিষ্যতেও এমন ইচ্ছে আমার হবে না।
 
দেশটির বেশ কয়েকজন তারকা ক্রিকেটার সফলভাবে রাজনীতিতে প্রবেশ করেছেন। শ্রীলঙ্কার বিশ্বকাপ জয় অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা বর্তমান সরকারের একজন মন্ত্রী। সাবেক অধিনায়ক সানাৎ জয়াসুরিয়া আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর একজন উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।
 
ক্যারিয়ারে ১৩৪ ম্যাচে ১১টি ডাবল সেঞ্চুরিসহ মোট ১২,৪০০ রান করে ২০১৫ সালের আগস্টে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন সাঙ্গাকারা। এখন ক্রিকেট বিশ্লেষক হিসেবে কাজ করছেন তিনি।
 
ইত্তেফাক/আরএ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩