খেলাধুলা | The Daily Ittefaq

কেমন হবে মেসিবিহীন আর্জেন্টিনা?

কেমন হবে মেসিবিহীন আর্জেন্টিনা?
অনলাইন ডেস্ক১৫ আগষ্ট, ২০১৮ ইং ১৩:৪৮ মিঃ
কেমন হবে মেসিবিহীন আর্জেন্টিনা?
লিওনেল মেসি যদি আর্জেন্টিনা দলে না খেলেন তবে অবস্থা কেমন হবে? হয়তো তা দেখার একটা সুযোগ এবার এসে যাচ্ছে। কারণ চলতি বছরের বাকি সময় হয়তো আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যাবে না বার্সা অধিনায়ককে। সেপ্টেম্বরে গুয়েতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে খেলার জন্য তিনি যোগ দিচ্ছেন না জাতীয় দলের ক্যাম্পে। এমনটিই আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমের খবর।  
 
জানা গেছে, যুক্তরাষ্ট্রে আসন্ন ম্যাচসমূহে অংশ নিতে পারছেন না বলে মেসি আর্জেন্টিনার অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্ক্যালোনিকে জানিয়ে দিয়েছেন। কবে নাগাদ জাতীয় দলে ফিরছেন সেসম্পর্কেও স্পষ্ট করে কিছু বলেননি। এমনকি আগামী বছর কোপা আমেরিকায় খেলবেন কি না সেটাও নিশ্চিত করেননি।    
 
রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের কাছে আর্জেন্টিনার হারের পর মেসির জাতীয় দল থেকে অবসরের একটা গুঞ্জন ছিল। বিশ্বকাপের পর কোচ জর্জ সাম্পাউলিকে ফিরে যেতে হয়। এরপর অন্তর্বর্তী দায়িত্বে দেয়া হয় স্ক্যালোনিকে।
 
২০১৬ সালে কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে যায় আর্জেন্টিনা। এরপর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। দুই মাস পর সেই সিদ্ধান্ত পরিবর্তন করেন তিনি। মেসি বার্সার হয়ে বিরল সব রেকর্ড ও অনেক ট্রফি জিতলেও আর্জেন্টিনাকে এখনও বড় কোনও আন্তর্জাতিক শিরোপা জেতাতে পারেননি।  
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬